whatsapp channel

Anurager Chhowa: সোনা-রূপা কি কাছে আনতে পারবে সূর্য-দীপাকে? দেখুন টাটকা বিনোদন

যারা বেশিরভাগ সময় ঘরে থাকেন এবং ঘরের কাজে ব্যস্ত থাকেন তাদের কাছে সন্ধ্যে মানেই সিরিয়াল নিয়ে বসে যাওয়া। এমনও অনেক আছেন যারা তাদের প্রিয় ধারাবাহিক ইন্টারনেটের দৌলতে বিভিন্ন অ্যাপ নামিয়ে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

যারা বেশিরভাগ সময় ঘরে থাকেন এবং ঘরের কাজে ব্যস্ত থাকেন তাদের কাছে সন্ধ্যে মানেই সিরিয়াল নিয়ে বসে যাওয়া। এমনও অনেক আছেন যারা তাদের প্রিয় ধারাবাহিক ইন্টারনেটের দৌলতে বিভিন্ন অ্যাপ নামিয়ে দেখে নেন। এতে করে ধারাবাহিকের টি আর পি যেমন বাড়ে তেমনই মানুষের অবসর সময়ের মনোরঞ্জন হয়। আজকের প্রতিবেদনে এমন একটি ধারাবাহিক নিয়ে কথা বলবো যা বিগত কিছু সপ্তাহ ধরে দারুন স্কোর করছে। এককথায় হিট ধারাবাহিকের মধ্যে একটি।

Advertisements

সূর্য আর দীপার অনস্ক্রিন জুটি অনেকেরই পছন্দ। ২০২২ এ শুরু হয়েছিল ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এখনও দাপিয়ে চলছে এর প্রত্যেকটা এপিসোড। সম্প্রতি, এই ধারাবাহিকের হাই ভোল্টেজ এপিসোড এতটাই আকর্ষণীয় হয়ে উঠেছে যে মানুষ তাকিয়ে আছে এবার কি হবে? চলুন, এবার ঢুকে যাই একেবারে টাটকা ঘটনাতে।

Advertisements

রুপা সোনাকে জানিয়ে দেয় যে ফুল মা হল তার আসল মা, আর রূপা হল তার নিজের বোন, যমজ বোন। আসল সত্যি জেনে যায় সবাই এমনকি সোনা নিজেও। এইরকম টানটান ঘটনার পরেই সোনা তার বাবার কাছে জানতে চায় সত্যিটা। এরপর আহত সূর্য বাড়ি ফিরতেই সোনা তাকে বলে, ‘তুমিই আমার আসল বাবা, তুমি আমায় ছেড়ে কখনও যাবে না।’ নিজের মেয়ের মুখে এমন কথা শুনেই ফের রেগে যায় সূর্য। রেগে বলে যে সে এসব কী বলছে? টানটান পর্বে চলছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এমনকি গত সপ্তাহে অনুরাগের ছোঁয়া ছিল টি আর পি লিস্টের প্রথম তালিকায়। এখন, যেভাবে গল্প এগোচ্ছে তাতে করে হয়তো এই ধারাবাহিক আবারও টপার হতে চলেছে। গল্পে এসেছে নতুন টুইস্ট, এখন দেখার সূর্য আর দীপার সম্পর্ক কোন দিকে মোড় নেয়।

Advertisements

তাহলে, দেরি না করে দেখে নিন আজকের টাটকা এপিসোড। কি করবে এবার দীপা? শেষে কি সোনা রূপা মিলেই সূর্য দীপার মিল করবে নাকি গল্প এখনও আরো বাকি? জানতে গেলে দেখতে হবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিক শুধুমাত্র স্টার জলসা ও হটস্টারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements