whatsapp channel

Kajol: কাঁধখোলা পোশাকে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী কাজল

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে।

তবে অভিনয়ের পাশাপাশি নিজের গ্ল্যামার এবং ফ্যাশন সেন্স নিয়েও যথেষ্ট সচেতন টিনসেল নগরীর এই অভিনেত্রী। তার পরিচয় মেলে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। সেখানে প্রায়ই নিজেকে নানারকম সব সাজে সজ্জিতা করে অবতীর্ণ হতে দেখা যায় তাকে। আর এবার একগুচ্ছ ছবি পোস্ট করে অনুরাগীদের রাতের ঘুম ব্যাঘাত ঘটালেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা এই ছবিতে তাকে দেখা গেছে পাশ্চাত্য পোশাকে, বোল্ড অবতারে। তার পরণে ছিল একটি কালচে মেরুন রংয়ের অফ শোল্ডার থাই স্লিট গাউনে। পোশাকের ফাঁকে দেখা যাচ্ছে তার সুগভীর ক্লিভেজ। গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ এবং ঠোঁটে নিউড লিপস্টিক লাগিয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি। চুল বাঁধা আছে পরিপাটি করে।

নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী কাজল। সবরকম সাজেই অপরূপা হতে দেখা গেল তাকে। প্রতিটি ছবিতেই তার সেই লুকায়িত সৌন্দর্য দেখা গেল। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যখন কেউ টাইমলেস আইকন ফিমেল অ্যাওয়ার্ড জয় করেন, তখন আপনি হাসতে চাইলেও হাসতে পারেন না কারণ আপনার চুল খুব টাইট করে বাঁধা রয়েছে’। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে দেখা গেল তারই প্রতিফলন।

প্রসঙ্গত, বর্তমান অভিনেত্রী চুটিয়ে সংসার করছেন বলিউডের স্টেট অজয় দেবগণের সঙ্গে। কাজল ও অজয়ের দুই সন্তান রয়েছে, নায়শা ও যুগ। নায়শা ভারতের বাইরে উচ্চশিক্ষার জন্য রয়েছেন। তবে ছোট যুগ রয়েছে মা-বাবার কাছে। কিছুদিন আগে অবধি নায়শার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখে অনেকেই মনে করেছিলেন, তিনি হয়তো বলিউডে কেরিয়ার তৈরি করবেন। কিন্তু এই বিষয়ে কাজল তাঁর মেয়ের উপর কোনো চাপ সৃষ্টি করতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা