whatsapp channel

Olivia Munn: দশ মাসে ৪ বার অস্ত্রোপচার! স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানালেন হলিউড অভিনেত্রী

তারকারা সবসময়ই থাকেন আতশকাঁচের তলায়। তবুও মাঝে মাঝে তাদের কিছু কিছু বিষয় থেকে যায় নেটিজেনদের চোখের আড়ালে। সম্প্রতি যেমন প্রকাশ্যে এসেছে হলিউড অভিনেত্রী অলিভিয়া মুন (Olivia Munn) এর অসুস্থতার খবর।…

Nirajana Nag

Nirajana Nag

তারকারা সবসময়ই থাকেন আতশকাঁচের তলায়। তবুও মাঝে মাঝে তাদের কিছু কিছু বিষয় থেকে যায় নেটিজেনদের চোখের আড়ালে। সম্প্রতি যেমন প্রকাশ্যে এসেছে হলিউড অভিনেত্রী অলিভিয়া মুন (Olivia Munn) এর অসুস্থতার খবর। জানা গিয়েছে, স্তন ক্যানসারে আক্রান্ত অলিভিয়া। গত ১০ মাসে চার বার অস্ত্রোপচার করাতে হয়েছে তাঁকে। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি এই গুরুতর অসুস্থতার কথা।

গত ১১ মার্চ লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত ৯৬ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অলিভিয়া। তার দুদিন পর ১৩ মার্চ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। হাসপাতালে তোলা কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কোনো ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। পরীক্ষা নিরীক্ষার কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। একটি ছোট ভিডিওতে দেখা যায়, কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। তাঁকে সামলাচ্ছেন আরেকজন মহিলা।

Olivia Munn: দশ মাসে ৪ বার অস্ত্রোপচার! স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানালেন হলিউড অভিনেত্রী

ওই পোস্টে একটি দীর্ঘ বার্তায় অলিভিয়া জানান, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে একটি জেনেটিক পরীক্ষা করিয়েছিলেন তিনি। ৯০ টি ভিন্ন ভিন্ন ধরণের ক্যানসারের পরীক্ষা করানো হয়েছিল। তার দু মাস পর তিনি জানতে পারেন তাঁর স্তন ক্যানসার হয়েছে। তাঁর উভয় স্তনেই লুমিনাল বি ক্যানসার ছিল, যা অত্যন্ত দ্রুত ছড়িয়ে পড়ে। অলিভিয়া জানান, বিগত ১০ মাসে তাঁর ৪ টি অস্ত্রোপচার হয়েছে। দীর্ঘদিন বিছানায় কাটাতে হয়েছে তাঁকে। বায়োপসির ৩০ দিন পর একটি ডবল ম্যাসেক্টমি করাতে হয়েছিল তাঁকে। তবে অভিনেত্রী জানান, এই কঠিন সময়ে মাত্র দুবারই ভেঙে পড়েছিলেন তিনি। তাঁর পরিবারের সদস্য, বন্ধু এবং সঙ্গী জন মুলানির প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অলিভিয়া। অনুরাগীরাও পাশে দাঁড়িয়েছেন হলিউড অভিনেত্রীর।

প্রসঙ্গত, হলিউডের বেশ পরিচিত মুখ অলিভিয়া মুন। ‘আয়রন ম্যান টু’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘এক্স মেন: অ্যাপোক্যালিপ্স’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। শেষ বার ২০২১ সালে ‘দ্য গেটওয়ে’ ছবিতে অভিনয় করেছিলেন অলিভিয়া।

 

View this post on Instagram

 

A post shared by o l i v i a (@oliviamunn)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই