whatsapp channel

বিয়ের পর প্রথম দোল, আবির খেলা, মাংস ভাতে জমিয়ে সেলিব্রেশন কাঞ্চন-শ্রীময়ীর

টলিউডে এই মুহূর্তে সবথেকে চর্চিত জুটি কারা? এই প্রশ্ন উঠলে অনেকেই উত্তর দেবেন, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বিগত কয়েক বছর ধরে একটানা আলোচনার কেন্দ্রে রয়েছেন…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে এই মুহূর্তে সবথেকে চর্চিত জুটি কারা? এই প্রশ্ন উঠলে অনেকেই উত্তর দেবেন, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বিগত কয়েক বছর ধরে একটানা আলোচনার কেন্দ্রে রয়েছেন তাঁরা। বছর কয়েক আগেই শ্রীময়ী কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল প্রথম। তখনও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়নি কাঞ্চনের। ফলস্বরূপ পরকীয়ার অভিযোগ উঠেছিল দুজনের বিরুদ্ধে। যদিও সে সময়ে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন কাঞ্চন শ্রীময়ী। এমনকি বিয়ের আগে পর্যন্তও অভিনেতা বিধায়ককে ‘দাদা’ সম্বোধন করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিন্তু পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের পরেই স্পষ্ট হয়ে যায় সবটা।

দ্বিতীয় বিয়ের বিচ্ছেদের পর মাস ঘোরার আগেই শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন কাঞ্চন। তারপর মার্চের শুরুতেই চোখ ধাঁধানো অনুষ্ঠান করে হয়ে যায় সামাজিক বিয়েটাও। এত সবের মাঝে অবশ্য তাঁদের ছায়াসঙ্গী ছিল ট্রোলিং। প্রতি মুহূর্তে সমালোচনার মুখে পড়েছেন তাঁরা। বিশেষ করে সাংবাদিক, ড্রাইভার এবং ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের প্রবেশ নিষেধের ‘বিতর্কিত’ বার্তা দিয়ে তুমুল ছিছিক্কার শুনতে হয়েছিল কাঞ্চন শ্রীময়ীকে। কিন্তু ট্রোলিংকে পাত্তা দিতে রাজি নন তাঁরা। একে অপরের মধ্যেই ডুবে রয়েছেন নববিবাহিত জুটি।

বিয়ের পর প্রথম দোল, আবির খেলা, মাংস ভাতে জমিয়ে সেলিব্রেশন কাঞ্চন-শ্রীময়ীর

আগামী সপ্তাহের শুরুতেই দোল উৎসব। বসন্তের রঙে প্রেমের ফাগে রাঙা হতে চলেছে যুগলদের মন। বিয়ের পর এটাই প্রথম দোল কাঞ্চন শ্রীময়ীর। বিশেষ কী পরিকল্পনা রয়েছে তাঁদের? কাঞ্চন জানালেন, তাঁদের ‘প্রেমিক প্রেমিকা’র সঙ্গেই এবারের দোল উদযাপন করবেন তাঁরা। অর্থাৎ অভিনেতার বাড়িতে প্রতিষ্ঠিত রাধা গোবিন্দকে নিয়েই দোল উৎসব পালন করবেন তাঁরা। এক বিধায়ক বন্ধুর বাড়িতে গিয়ে রাধা গোবিন্দকে পেয়েছিলেন কাঞ্চন। বিয়ের আগেই তাঁদের পুজোর ভার নিজে নিয়েছিলেন শ্রীময়ী।

রঙে অ্যালার্জি থাকায় আবির দিয়েই দোল খেলেন শ্রীময়ী। কাঞ্চন জানান, ২৪ মার্চ দোল উৎসবের দিন প্রথমে রাধামাধবের সঙ্গে আবির দিয়ে দোল খেলবেন তাঁরা। তারপর নিজেরা খেলবেন। আর ২৫ মার্চ হোলির দিন বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে মাংস ভাত খাওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান কাঞ্চন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই