BollywoodHoop Plus

সকালের নাস্তায় এই জিনিস খান ক্যাটরিনা কাইফ, সবসময় ফিট থাকতে অভিনেত্রীকে অনুসরণ করতে পারেন

সুস্থ জীবনযাপনের সঠিক রাস্তা হল স্বাস্থ্যকর খাবার খাওয়া, এবং এটি কোনো ডায়েট নয় – কথাটি বলেছেন এক মা তার মেয়েদের। সেই মেয়েদের মধ্যে অন্যতম সুন্দরী ও চর্চিত অভিনেত্রী হলেন বলিউডের হাড় কাঁপানো সুন্দরী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif).

মায়ের কথা মেনেই প্রাতঃরাশ সারেন হেলদি প্লেট সাজিয়ে প্রকৃতির মাঝে। চার দেয়ালে বন্দী থেকে নয়, বরং সবুজ ঘেরা লনে বসেন ব্রেকফাস্ট সকলে মিলে। কিন্তু, তার ডায়েটে থাকে কী? কী এমন খান যার জন্য তার এতসুন্দর ছিপছিপে গড়ন? সত্যি বলতে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তার লুক এবং ফিট শরীরের কারণে শিরোনামে থাকেন সর্বদা। সবাই তার ফিটনেসের ভক্ত এবং এই কারণেই মানুষ তার ডায়েট সম্পর্কে জানতে আগ্রহী।বেশিরভাগ মানুষ অভিনেত্রীদের থেকে অনুপ্রেরণা পেতে পছন্দ করেন। এমন পরিস্থিতিতে আপনিও যদি জানতে চান ক্যাটরিনা কাইফ সকালের নাস্তায় কী খান, তাহলে এখানে আমরা তার প্রিয় ব্রেকফাস্টের কথা বলছি যা আপনিও খেতে পারেন।

ক্যাটরিনা সকাল ১০/১১ টার দিকে এক প্লেট ইডলি চাটনি সাম্বার নিয়ে বসেন। ডায়েটিশিয়ানরা তাড়াতাড়ি সকালের খাবার খাওয়ার খাওয়ার পরামর্শ দেন, তারপরে তারা ১১ থেকে ১২টার দিকে মধ্য-নাস্তা খাওয়ার কথা বলেন। ক্যাটরিনা সকালের নাস্তায় সেরকম নরম সাদা তুলতুলে ইডলি খান।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সেই ইডলির সাথে তিন ধরনের চাটনি রাখেন তিনি। একটি মোরিঙ্গা পালং শাকের চাটনি, টমেটো এবং বিটরুট চাটনি এবং নারকেল চাটনি। একই সঙ্গে ক্যাটরিনা তার ইচ্ছা অনুযায়ী কখনো কখনো সাম্বার বা রসম খান। আপনিও যদি ক্যাটরিনার ডায়েট অনুসরণ করেন তাহলে মধ্য সকালে এই নাস্তা খেতে পারেন।

whatsapp logo