Hoop PlusTollywood

ছবিতে থাকা বাচ্চা ছেলেটি বর্তমানে বাংলার জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

শৈশবকে সহজে ভোলা যায় না। ফেলে আসা শিকড় বারবার নস্টালজিক করে তোলে মানুষকে। ছেলেবেলার ছোট ছোট স্মৃতি, দুষ্টুমি জীবনের শেষ প্রান্তে গিয়েও ঠোঁটের কোণে চিলতে হাসির ছোঁয়া এনে দেয়। ব্যতিক্রম নন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)-ও। শীত কড়া নাড়ছে কলকাতার দরজায়। হিমের পরশ আরও বেশি করে মনে করিয়ে দিচ্ছে পুরানো দিনগুলি। এই অবসরে অনির্বাণও শেয়ার করলেন নিজের সাদা-কালো ছবি।

সাদা-কালো ছবিটি তাঁর এই বয়সের নয়। ষষ্ঠ শ্রেণীতে পড়তেন অনির্বাণ। সেই সময়ের ছবি আবারও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এত বছর পর । সাদা-কালো ছবিতে অনির্বাণের মাথা ভর্তি চুল। অনেকে তাঁর এই ছবি দেখে তাঁকে সুকান্ত ভট্টাচার্য (Sukanta Bhattacharya)-র সাথে তুলনা করেছেন। অনুরাগীদের পছন্দ হয়েছে পর্দার একেনবাবুর ছবি।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে একেনবাবুর নতুন সিরিজ। এই প্রথমবার কলকাতায় রহস্য সমাধান করতে দেখা যাবে তাঁকে। ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে এই নতুন সিরিজ। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার তরফে প্রকাশ করা হয়েছে সিরিজের নতুন পোস্টার। ওয়েব সিরিজের পাশাপাশি একেনবাবুর গোয়েন্দাগিরি নিয়ে তৈরি হচ্ছে নতুন ফিল্ম। জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee) পরিচালিত এই ফিল্মের নাম ‘রাজস্থানে রুদ্ধশ্বাস’। এই ফিল্মে ‘একেনবাবু’ অনির্বাণ তো থাকছেনই। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee)। এই প্রথমবার একেনবাবুর রহস্য কাহিনীতে দেখা যেতে চলেছে সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও রাজেশ শর্মা (Rajesh Sharma)।

এসভিএফ প্রযোজিত ফিল্ম ‘রাজস্থানে রুদ্ধশ্বাস’-এর শুটিং শুরু হতে চলেছে আগামী ডিসেম্বর মাসে। ফিল্মের শুটিং হবে জয়সলমীর ও যোধপুরে। সুজন দাশগুপ্ত (Sujan Dasgupta)-র উপন্যাস অবলম্বনে তৈরি ‘রাজস্থানে রুদ্ধশ্বাস’-এর মুক্তির দিন এখনও স্থির হয়নি।