BollywoodHoop Plus

Madhuri Dixit: গোলাপি রঙের গাউনে ভাইরাল মাধুরী দীক্ষিত, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

রবিবার, 16 ই এপ্রিল, মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘হ্যালো হল অফ ফেম’ অ্যাওয়ার্ডস। এই সন্ধ্যার তারকাখচিত রেড কার্পেটে একের পর এক বলিউড সেলেব ছড়িয়ে দিয়েছেন আলো। কাজল (Kajol), কঙ্গনা রাণাওয়াত (Kangana Raunat), রানী মুখার্জী (Rani Mukherjee) বাদ যাননি কেউই। তবে সকলকে চমকে দিয়েছেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। তাঁর স্টাইল স্টেটমেন্ট হয়ে উঠেছিল এদিনের সন্ধ্যার আলোচ্য বিষয়। মাধুরী অবশ্য তাঁর রেড কার্পেট লুকের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

এই সন্ধ্যায় মাধুরীর পরনে ছিল হালকা গোলাপি রঙের নেটের গাউন। গাউনের স্লিভ চাইনিজ প‍্যাটার্নের। চৌকো নেকলাইনের গাউনের উপরের অংশ জুড়ে রয়েছে প্লিট। উপর থেকে নিচে কয়েকটি লেয়ারে নেমে গিয়েছে গাউনটি। নিচের অংশটি সম্পূর্ণ ফ্লেয়ারড। গাউনের কোমরে রয়েছে হালকা গোলাপি রঙের একটি বড় নেটের ফুল। তাতে রয়েছে সাদা রঙের মুক্তোর ডিটেলিং। হালকা মেকআপ করেছিলেন মাধুরী। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। চুল কার্ল করে খোলা রেখেছিলেন তিনি। মাধুরী কানে পরেছিলেন স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। হাতের আঙুলে ছিল স্টোন স্টাডেড আংটি। ছবিগুলি শেয়ার করে মাধুরী লিখেছেন, তিনি যেন চাঁদের দিকে উড়ে চলেছেন। ক্যাপশনের সাথে একটি আধ ফালি চাঁদের ইমোজিও জুড়েছেন মাধুরী।

মাধুরীর ছবিতে কমেন্ট করে সোফি চৌধুরী (Sophie Chowdhury) লিখেছেন, মাধুরী বরাবর সুন্দরী। কারণ তাঁর অন্তর সুন্দর। রেণুকা সাহানী (Renuka Sahani) পোস্ট করেছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। ‘হ্যালো’ ম্যাগাজিনের সোশ্যাল মিডিয়া পেজ থেকে কমেন্ট করে মাধুরীকে ‘আইকন’ আখ্যায়িত করা হয়েছে।

মাধুরীকে শেষবার দেখা গিয়েছিল ‘মাঝা মা’ ফিল্মে। এই ফিল্মে এক সমকামী নারীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

Related Articles