whatsapp channel

টিআরপি বাড়ার নাম নেই, নতুন বছরেই বিদায় ঘন্টা বাজবে জি এর দুই সিরিয়ালের

বছর শুরু হয়, শেষ হয়। তার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে নতুন নতুন সিরিয়ালও (Television Serial) জায়গা করে নিচ্ছে বিভিন্ন চ্যানেলে। আর সেই সব ধারাবাহিক গুলিকে জায়গা দিতে স্লট খালি করতে…

Avatar

Nirajana Nag

বছর শুরু হয়, শেষ হয়। তার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে নতুন নতুন সিরিয়ালও (Television Serial) জায়গা করে নিচ্ছে বিভিন্ন চ্যানেলে। আর সেই সব ধারাবাহিক গুলিকে জায়গা দিতে স্লট খালি করতে হয় পুরনোদেরকে। অবশ্য বর্তমানে সিরিয়ালের ভাগ্য নির্ধারিত হয় টিআরপির উপরে। টিআরপি ঠিক থাকলে সিরিয়ালও চলবে একটানা। কিন্তু টিআরপি তলানিতে গেলে ধারাবাহিকও শেষ হয়ে যায় দ্রুত। এবার শোনা যাচ্ছে, জি বাংলাতেও দুটি সিরিয়াল নাকি প্রায় শেষের মুখে।

এই মুহূর্তে নতুন পুরনো মিলিয়ে সিরিয়াল চলছে জি বাংলায়। কয়েকটি ধারাবাহিক বছর খানেকের পুরনো হলেও বেশিরভাগ সিরিয়ালই নতুন। নতুন পুরনো মিলিয়েই সেরা টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে সিরিয়ালগুলি। তবে এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলির টিআরপি যথেষ্ট কম। এর মধ্যেই দুটি সিরিয়াল নাকি বন্ধ হতে বসেছে খুব শীঘ্রই। কথা হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ এবং ‘মিলি’কে নিয়ে।

টিআরপি বাড়ার নাম নেই, নতুন বছরেই বিদায় ঘন্টা বাজবে জি এর দুই সিরিয়ালের

মিলির তুলনায় পুরনো ধারাবাহিক ইচ্ছে পুতুল। দুই বোনের গল্প নিয়ে তৈরি এই সিরিয়ালটি এর আগেও একাধিক বার শেষ হয়ে যাওয়ার খবর ছড়িয়েছে। কিন্তু শেষমেষ রাতের স্লট থেকে সরিয়ে সন্ধ্যার স্লটে ফিরিয়ে আনা হয়েছে এই ধারাবাহিকটি। টিআরপিও বেড়েছে আগের থেকে। তবে বর্তমানে গুঞ্জন শোনা যাচ্ছে, ইচ্ছে পুতুল সিরিয়ালটি নাকি তাড়াতাড়িই শেষ করে দেওয়া হবে। অন্তত ধারাবাহিকের গল্প যেভাবে এগোচ্ছে তাতে তেমনটাই মনে করছে দর্শকদের একাংশ। মনে করা হচ্ছে, নতুন বছরের শুরুর দিকেই সম্ভবত শেষ হয়ে যাবে ইচ্ছে পুতুল। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক খবর পাওয়া যায়নি।

টিআরপি বাড়ার নাম নেই, নতুন বছরেই বিদায় ঘন্টা বাজবে জি এর দুই সিরিয়ালের

অন্যদিকে মিলি শুরু হয়েছে মাত্র কয়েক মাস হল। কিন্তু প্রথম থেকেই টিআরপি তলানিতেই থেকেছে এই ধারাবাহিকের। খেয়ালি আর অনুভবের জুটির রসায়ন দর্শকদের মন জিততেই পারছে না। তাই শোনা যাচ্ছে, এই সিরিয়ালেও নাকি খুব তাড়াতাড়ি শেষের ঘন্টা বেজে যাবে। যদিও সবটাই এখনো রয়েছে জল্পনার স্তরে। এখনো আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই