whatsapp channel

রাজের ঠোঁটে আলতো চুম্বন শুভশ্রীর, স্বামীর জন্মদিনে দিলেন বড় চমক, মুহূর্তে ভাইরাল ছবি

৪৬ বসন্ত পার। এখনও একই রকম হ্যান্ডসাম, একই রকম ক্যারিশ্মা নিয়ে টলি পাড়ায় রাজ করছেন পরিচালক রাজ চক্রবর্তী। আজ তাঁর জন্মদিন। স্ত্রী শুভশ্রীর থেকে পেলেন আদরের চুমু। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে…

Avatar

HoopHaap Digital Media

৪৬ বসন্ত পার। এখনও একই রকম হ্যান্ডসাম, একই রকম ক্যারিশ্মা নিয়ে টলি পাড়ায় রাজ করছেন পরিচালক রাজ চক্রবর্তী। আজ তাঁর জন্মদিন। স্ত্রী শুভশ্রীর থেকে পেলেন আদরের চুমু। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু দিলেন শুভশ্রী। টলি পাড়ার এখন এরাই হলেন অন্যতম হিট জুটি। ফ্যানরা আবার তাঁদের নাম দিয়েছেন রাজশ্রী। এই রাজ চলচ্চিত্রের পরিচালকের কাজে যোগদান করেন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে। প্রথম মুভিই ব্লক ব্লাস্টার হিট হয়। এই ছবিটি তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। রাজের ক্যারিয়ার নিয়ে আলোচনা করার আগে শুভশ্রীর আদরের চুম্বন না দেখলেই নয়। দেখুন সেলেব জুটির ইস্ক।

রাজের জীবন এখন বর্ণময়। ঘরে আছেন মিষ্টি মা, সুন্দরী স্ত্রী, ফুটফুটে ছেলে। এই তিনজনকে নিয়েই রাজের রাজত্ব। বড্ড ভালবাসেন ছেলেকে, তাই ছেলে হওয়ার পর থেকেই ছেলের সঙ্গে খেলা, সেলফি তোলা, গল্প করা কত কিছুই না করেন। এবার তাঁর জন্মদিনের পালা। সকাল থেকেই একের পর এক শুভেচ্ছাবার্তায় উপচে পড়ছে সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে। এছাড়াও, ঘরে ছোট্ট ইউভান আসার পর এটাই ‘বাবা’ রাজের প্রথম জন্মদিন।

২০২০ যেমন দুঃখ পেয়েছিলেন রাজ তেমনই সব ফিরে পেয়েছেন তিনি। বাবাকে হারিয়েছিলেন তিনি। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন রাজের বাবা, ভর্তি ছিলেন ফরটিস হাসপাতালে। সেখানেই শুক্রবার সকালে প্রয়াত হন কৃষ্ণশঙ্কর বাবু। ঠিক এর কয়েকমাস পর ঘর আলো করে আসে রাজের আরেক বাবা, যদিও সে তাঁর ছেলে। কিন্তু ছেলেকে পেয়ে রাজ নিজেও সন্তানের মতন হয়ে উঠেছিলেন।

এই রাজ আজ সফল। যেমন সফল তিনি তাঁর ব্যক্তিগত জীবনে তেমনই সফল তিনি তাঁর বড় পর্দার ক্যারিয়ারেও। এখনও পর্যন্ত তিনি হিট কমার্শিয়াল ছবি উপহার দিয়েছেন। তাঁর পরিচালিত কিছু হিট মুভির নাম- প্রেম আমার, চ্যালেঞ্জ, বোঝে না সে বোঝে না, চ্যাম্প, পরিণীতা এবং আরও অনেক কিছু। সম্প্রতি মুক্তি পেতে পারে তাঁর দুটি মুভি- ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’ ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media