whatsapp channel

Jasmine Roy: প্রাক্তনকে ভুলে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী জেসমিন!

সম্প্রতি আড্ডাটাইমস ওটিটিতে স্ট্রিম হয়েছে জেসমিন রায় (Jasmine Roy) অভিনীত ওয়েব সিরিজ ‘পেত্নী’। এই ওয়েব সিরিজে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। তবে ইদানিং জেসমিনের অতীত সম্পর্ক নিয়েও যথেষ্ট আলোচনা হয়। কারণ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি আড্ডাটাইমস ওটিটিতে স্ট্রিম হয়েছে জেসমিন রায় (Jasmine Roy) অভিনীত ওয়েব সিরিজ ‘পেত্নী’। এই ওয়েব সিরিজে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। তবে ইদানিং জেসমিনের অতীত সম্পর্ক নিয়েও যথেষ্ট আলোচনা হয়। কারণ একসময় গৌরব মন্ডল (Gaurav Mondal)-এর সাথে সম্পর্কে ছিলেন জেসমিন। দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্ক ভাঙার মাত্র তিন মাসের মাথায় বৃন্দাবনের রাশিয়ান ভক্ত ও নৃত্যশিল্পী চিন্তামণি ডিয়ানা (Chintamani Diana)-র সাথে বাগদান সারেন গৌরব। বর্তমানে বৃন্দাবনেই গৌরবের সময় কাটছে। কিন্তু জেসমিন ফোকাস করেছেন কেরিয়ারে। তবে সম্প্রতি টোপর মাথায় দিয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করে জেসমিন লিখলেন ‘ব্রাইড টু বি’।

Advertisements

Advertisements

চলতি সপ্তাহের গোড়াতেই এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন জেসমিন। মাথায় কনের টোপর ও নাকে কুন্দনের নথ থাকলেও জেসমিনের পরনে রয়েছে হলুদ রঙের টি-শার্ট ও নীল ডেনিম। ছবিগুলি ভাইরাল হতেই জেসমিনের অনুরাগীদের একাংশ প্রথমে তাঁকে আগামী জীবনের শুভেচ্ছা জানালেও পরে তাঁদের নজর গিয়েছে হ্যাশট‍্যাগ ‘দ্বিতীয় বসন্ত’-য়। প্রকৃতপক্ষে, খুব শীঘ্রই সান বাংলায় আসতে চলেছে জেসমিনের নতুন ধারাবাহিক ‘দ্বিতীয় বসন্ত’। বুধবার জেসমিন নববধূর সাজে একগুচ্ছ ছবি শেয়ার করে ঘোষণা করেছেন তাঁর নতুন ধারাবাহিকের। কিন্তু এখনও অবধি ‘দ্বিতীয় বসন্ত’-এর সম্প্রচার সময় ও দিন ঘোষিত হয়নি। তবে অনুরাগীদের একাংশ নববধূর সাজে জেসমিনের সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

Advertisements

নববধূর সাজে জেসমিনের ছবি ভাইরাল হওয়ার কারণে নতুন করে চর্চিত হচ্ছে তাঁর প্রাক্তন গৌরবের সাথে জেসমিনের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ। এই ব্রেক-আপের জন্য প্রথমে দায়ী করা হয়েছিল জেসমিনকেই। শোনা গিয়েছিল, তাঁর সাথে নাকি সম্পর্ক তৈরি হয়েছে টেলিপাড়ার অভিনেতা রবি সাউ (Ravi Shaw)-এর। কিন্তু পরবর্তীকালে জানা যায়, তা ছিল নেহাতই গুজব। গৌরবের সাথে ব্রেক-আপের পর জেসমিন সিঙ্গল হলেও গৌরব খুব তাড়াতাড়িই মজে গিয়েছিলেন ডিয়ানার প্রেমে।

ফলে বোঝাই যাচ্ছে, কে সম্পর্ক ভাঙার জন্য দায়ী! তবে অতীতকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন বঙ্গসুন্দরী জেসমিন। তাঁর জীবনে আসতে চলেছে ‘দ্বিতীয় বসন্ত’।

whatsapp logo
Advertisements