whatsapp channel

Soumitrisha Kundu: গোলাপি পোশাক খোলা চুল, অন্য রূপে ধরা দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'-এর মুখ্য চরিত্র মিঠাইরানী সবসময়ই শাড়ি পরে। তবে কখনও ছদ্মবেশ ধারণ করতে তাকে সাজতে হয় ‘হাওয়া হাওয়াই’, কখনও বা প্রৌঢ়া। কিন্তু বাস্তবের সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha…

Avatar

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর মুখ্য চরিত্র মিঠাইরানী সবসময়ই শাড়ি পরে। তবে কখনও ছদ্মবেশ ধারণ করতে তাকে সাজতে হয় ‘হাওয়া হাওয়াই’, কখনও বা প্রৌঢ়া। কিন্তু বাস্তবের সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। কখনও ব্লেজার ও ট্রাউজার পরে ফটোশুট করেছেন তিনি। কিন্তু এবার তাঁকে দেখা গেল সম্পূর্ণ অন্য রূপে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে সৌমিতৃষার পরনে রয়েছে গোলাপি রঙের কাফতান ড্রেস। গোলাপি রঙের শেড ও সাদা রঙের প্রিন্টেড কাফতানের কোমরের দিক সামান্য উন্মুক্ত। তার সাথে গলায় ভারী অক্সিডাইজড নেকপিস পরেছেন সৌমিতৃষা। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি লিপস্টিক। সৌমিতৃষার চুল ছাড়া রয়েছে। প্রজাপতির মতো উড়ে বেড়াচ্ছেন সৌমিতৃষা। চুল হয়ে গিয়েছে এলোমেলো। তাঁর সহ-অভিনেতা রুদ্র সাহা (Rudra Saha) লিখেছেন, হায়। এর সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। তাঁকে নিজের ‘সানসাইন’ বলেছেন সৌমিতৃষা। সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) দিয়েছেন আগুনের ইমোজি। অপরদিকে সৌমিতৃষার অনুরাগীরাও তাঁকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

বারাসতের মেয়ে সৌমিতৃষা এর আগে বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও ‘মিঠাই’ তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছে। কিন্তু একই সাথে এই সিরিয়ালের সেট থেকে তাঁর সহ-অভিনেতা আদৃত রায় (Adrit Ray)-এর সাথে সৌমিতৃষার সম্পর্ক ঘিরে সমালোচনা অব্যাহত রয়েছে। তার প্রভাব পড়েছে ‘মিঠাই’-এর টিআরপিতেও।

কিন্তু সৌমিতৃষার মতে, তাঁর ও আদৃতের অনস্ক্রিন রসায়ন দর্শকদের পছন্দ হচ্ছে। ফলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তা করার কিছু নেই।

whatsapp logo