BollywoodHoop Plus

Urfi Javed: মুম্বইয়ের রাস্তায় হোঁচট খেলেন উরফি জাভেদ, কোনোরকমে রেহাই পেলেন লজ্জার হাত থেকে

উরফি জাভেদ (Urfi Javed) অদ্ভুতদর্শন পোশাক পরে নিজেও অধিকাংশ সময়েই স্বচ্ছন্দ থাকেন না। তবে নিজের বাড়ির পারিবারিক অনুষ্ঠানে উরফিকে দেখা যায় সালোয়ার-কামিজ পরে। সম্প্রতি তাঁদের বাড়িতে অনুষ্ঠিত পুজোর ছবি শেয়ার করেছিলেন তাঁর বোন। ওই অনুষ্ঠানে উরফির পাশে বসে থাকতে দেখা গিয়েছিল একজন পুরুষকে। কিন্তু তাঁর মুখ বোঝা যাচ্ছে না। সম্ভবতঃ উরফির বাগদান হয়েছে। তবে এখনও অবধি এই প্রসঙ্গে মুখ খোলেননি তিনি। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় হাঁটতে গিয়ে আর একটু হলে পড়ে যাচ্ছিলেন উরফি।

এদিন সন্ধ্যায় একটি ইভেন্ট থেকে বেরোনোর সময় উরফি পড়ে যাচ্ছিলেন ফুটপাথের রাস্তায়। ইভেন্ট থেকে বেরোনোর সময় উরফি একজন ব্যক্তির সাথে কথা বলছিলেন। তাঁর পরনে ছিল নীল রঙের ডেনিম ব্রালেট ও একই রঙের ক্যাপ্রি। এটির কোমরে রয়েছে কাট আউট ডিজাইন। ঠান্ডার মরসুমেও উরফির গায়ে ছিল না কোনো হালকা গরম পোশাকও। হালকা মেকআপ করেছিলেন উরফি। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে সেজেছিলেন তিনি। খোলা ছিল চুল। কাঁধে ছিল নীল রঙের ব্যাগ। ফুটপাথ থেকে নামতে গিয়ে আচমকাই হোঁচট খান উরফি। তবে দ্রুত নিজেকে সামলে নেন তিনি। প্রকৃতপক্ষে, মুম্বইয়ের অধিকাংশ ফুটপাথ ভাঙাচোরা। এই কারণেই এদিন সমস্যার সম্মুখীন হয়েছিলেন উরফি।

পাপারাৎজিদের একাংশ অবশ্য তখনও তাঁর ছবি তুলতে ব্যস্ত ছিলেন। এর মধ্যেই একজন দেরি করে আসার অজুহাতে উরফির ছবি তুলছিলেন। কিন্তু তিনি ওই ব্যক্তির ফোন কেড়ে নিতে এগিয়ে গেলে রণে ভঙ্গ দেন ওই ব্যক্তি। এরপর উরফি গাড়িতে উঠে পড়েন। এই ভিডিওটি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo