whatsapp channel

স্বাস্থ্যকর্মীদের জন্য তৈরি খাবার নিজে পরখ করলেন সালমান, তুমুল ভাইরাল ভিডিও

আগের বছরের তুলনায় এবছর করোনা আরো বেশি ভয়ঙ্কর। করোনার জেরে আজ বহু মানুষ মৃত্যুর সাথে লড়াই করছে। বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। ভারতে সবচেয়ে ভয়ংকর অবস্থা এখন মহারাষ্ট্রে।…

Avatar

HoopHaap Digital Media

আগের বছরের তুলনায় এবছর করোনা আরো বেশি ভয়ঙ্কর। করোনার জেরে আজ বহু মানুষ মৃত্যুর সাথে লড়াই করছে। বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। ভারতে সবচেয়ে ভয়ংকর অবস্থা এখন মহারাষ্ট্রে। করোনা একপ্রকার দেশে মহামারির আকার ধারণ করেছে। এই কারণে আংশিক লকডাউনের পথে হাঁটেছে মহারাষ্ট্র। দুই সপ্তাহের কাছাকাছি ফের লকডাউন। আর এই কঠিন সময়ে বলিউড তারকাদের অনেকে যখন বিদেশে গিয়ে ছুটি কাটাতে ব্যস্ত, তখন বহু বলিউড তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

এদের মধ্যে অন্যতম হলেন সলমন খান। এই ভয়ঙ্কর পরিস্থিতিতে পথে নেমে পড়েছে সলমন খানের সংস্থা ‘বিইং হিউম্যান’-এর খাদ্য সরবরাহকারী গাড়ি। দিন দিন যে হারে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে এই কারণে কারণে স্বাস্থ্যকর্মীরা নাজেহাল হয়ে পড়েছেন। করোনার মহাতান্ডবে দিনরাত এক করে লড়াই করছেন পুলিশকর্মী, স্বাস্থ্যকর্মী, বিএমসি কর্মী, সাফাইকর্মী সহ আরও অনেকে। নেই বিশ্রাম নেওয়ার, খাওয়ার সময়। এই খারাপ সময়ে নিজের পরিবারের কথা না দেশের মানুষের চিন্তা করে কাজ করেই চলেছেন।

অনেকেই বাড়ি গিয়ে খাবার আনার সময় পাচ্ছেনা। অপরদিকে খাবারের দোকানগুলিও এই লকডাউনে বন্ধ। ফলে খাবার পাচ্ছেন না স্বাস্থ্যকর্মীরা। ফলে যুব সেনার সঙ্গে জয়েন্টলি খাবার সরবরাহের ব্যবস্থা করছেন সলমন। এবার ভাইজান নিজে হাতে এই প্রথম সারির কোভিড যোদ্ধাদের খাবার বিতরণ করলেন বলিউড অভিনেতা সলমন খান। লকডাউন যত দিন চলবে ভাইজান’স কিচেনের তরফ থেকে খাবার দেওয়ার কাজ। এ বার তিনি খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী, প্রশাসন সহ ৫ হাজার করোনা যোদ্ধার হাতে।

রবিবার থেকে সলমন এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টায় এই কিচেন চালু হয়েছে। সলমনের ‘ভাইজানস কিচেন’ থেকে কোভিড যোদ্ধাদের টিফিন ও জলের বোতল তুলে দেওয়া হচ্ছে। সলমনের মা সলমা খান তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষী ও অন্যান্য সহকারীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এর মধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, প্রতিটি খাবারের মান পরীক্ষা করছেন সলমন নিজে। এই অবস্থায় অভিনেতার এই পদক্ষেপ দেখে অনেকেই প্রশংসা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media