BollywoodHoop Plus

Janhvi Kapoor: বাবা বনি কাপুরের গোপন কথা ফাঁস করলেন জাহ্নবী

শ্রীদেবী (Sridevi)-র মৃত্যুর পর থেকে বনি কাপুর (Bonny Kapoor)-কে বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে দেখা গেলেও তাঁকে প্রযোজনা করতে খুব কম দেখা গেছে। একসময় শোনা গিয়েছিল, অভিনয় করবেন বনি। প্রকৃতপক্ষে, তাঁর পরিবারে তাঁর ভাই অনিল কাপুর (Anil Kapoor) ও সঞ্জয় কাপুর (Sanjay kapoor) অভিনেতা। পুত্র অর্জুন কাপুর (Arjun Kapoor), দুই কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও খুশি কাপুর (Khushi Kapoor) অভিনেত্রী। অথচ বনি শুধুমাত্রই প্রযোজনার গন্ডীতে সীমাবদ্ধ রয়েছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবী।

একটি সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছেন, একসময় অভিনেতা হতে চেয়েছিলেন বনি। সেই সময় তাঁর দুই ভাই অনিল ও সঞ্জয় ইন্ডাস্ট্রিতে নিউকামার। কিন্তু তাঁদের পিতা সুরিন্দর সিং (Surindar Singh)-এর একটি ছোট প্রযোজনা সংস্থা ছিল। এই প্রযোজনা সংস্থা ছিল চূড়ান্ত অসফল। সুরিন্দর চেয়েছিলেন, বনি প্রযোজনা সংস্থার দায়িত্ব নিন। বনির হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছিল প্রযোজনা সংস্থাটি। একই সাথে তৈরি হয়েছিল অনিল ও সঞ্জয়ের কেরিয়ার। জাহ্নবীর মতে, ব্যবসা ও ভাইদের দায়িত্ব বনির কাঁধে না থাকলে অভিনেতা হতেন বনি। কাজ শেষ করে বাড়ি ফিরে বনি পুরানো মিউজিক ভিডিও দেখে অভিনয়ের চেষ্টা করতেন। তা দেখে শ্রীদেবী মজা করে বলতেন, ভাগ্যিস বনি অভিনেতা হননি।

তবে বনি একজন সফল প্রযোজক। জাহ্নবীর উৎসাহে অভিনয় জগতে ডেবিউ করতে চলেছেন বনি। লভ রঞ্জন (Luv Ranjan)-এর আগামী ফিল্মে অভিনয় করছেন তিনি। বনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) প্রমুখ।

লভ রঞ্জনের এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। তবে দিল্লি, মুম্বই ও স্পেনে এই ফিল্মের অধিকাংশ শুটিং হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)