Hoop PlusTollywood

Aindrila Sharma: অসুস্থতার কারণে বাদ পড়লেন ঐন্দ্রিলা, এলো নতুন অভিনেত্রী!

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) বর্তমানে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন হাওড়ার নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে। শুক্রবার অবধি তাঁর শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হলেও শনিবার থেকে আবারও অবনতি হয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ঐন্দ্রিলার বর্তমান শারীরিক পরিস্থিতি অত্যন্ত সঙ্কটজনক। শনিবার থেকে তাঁর ‘ট্র্যাকিওস্টমি’ শুরু হয়েছে। গলা ফুটো করে প্রবেশ করানো হয়েছে নল। ভেন্টিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। নিউরো-সার্জন ডঃ নিলয় বিশ্বাস (Niloy Biswas)-এর তত্ত্বাবধানে চিকিৎসকদের একটি বিশেষ টিম চব্বিশ ঘণ্টা কড়া পর্যবেক্ষণে রাখছেন ঐন্দ্রিলাকে। অপরদিকে ঐন্দ্রিলাকে সরিয়ে নতুন নায়িকা নিয়ে ফিল্মের শুটিং শুরু হল গোয়ায়।

জানা গিয়েছে, বহুদিন আগে থেকেই এই ফিল্মের প্রি-প্রোডাকশন সম্পন্ন হয়ে কাজ এগিয়ে গিয়েছিল। শুটিং ইউনিটের কয়েকজন সদস্য গোয়ায় পৌঁছে গিয়েছিলেন। বুধবার গোয়ায় আসার কথা ছিল ঐন্দ্রিলারও। কিন্তু মঙ্গলবার ব্রেন স্ট্রোক হয় তাঁর। সারা শরীর অসাড় হয়ে যায়। ঐন্দ্রিলাকে হাসপাতালে নিয়ে আসা হলে পরীক্ষা করে জানা যায়, তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়ে গিয়েছে। দ্রুত অস্ত্রোপচারের পর কোমায় চলে যান ঐন্দ্রিলা। কিন্তু ইউনিটের কাজ অনেকটা এগিয়ে যাওয়ার ফলে শুটিং বন্ধ করা সম্ভব ছিল না।

কারণ প্রতিটি ফিল্মের সাথে বহু মানুষের রুটি-রুজি যুক্ত থাকে। আউটডোর শুটিংয়ে খরচের পরিমাণ অনেকটাই বেশি থাকে। উপরন্তু বাংলা সিনেমার ক্ষেত্রে বাজেট যথেষ্ট সীমাবদ্ধ হওয়ার কারণে ঐন্দ্রিলার অনুপস্থিতিতে শুটিং বন্ধ করা সম্ভব হয়নি। ফলে নতুন নায়িকাকে নিয়ে গোয়ায় তৈরি হচ্ছে ফিল্ম।

এই ঘটনা নিয়ে দ্বিধাবিভক্ত টলিউড। একাংশের মতে, ঐন্দ্রিলার সুস্থতা অবধি অপেক্ষা করা উচিত ছিল। কিন্তু অনেকে মনে করছেন, ইন্ডাস্ট্রির পরিকাঠামোর কথা মাথায় রেখে শুটিং ইউনিটের নেওয়া সিদ্ধান্ত সঠিক।

Related Articles