Hoop PlusBollywoodHoop Viral

Urfi Javed: উলটে দেখো পালটে গিয়েছে, সর্বাঙ্গ ঢেকে মোহময়ী সাজে ভাইরাল উরফি জাভেদ!

Advertisements

বিদঘুটে ফ্যাশনের সঙ্গে উরফি জাভেদের (Urfi Javed) নামটা ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। অদ্ভূত সব পোশাক বানিয়ে নিজস্ব ব্র্যান্ডিং তৈরি করে ফেলেছেন তিনি। আর তাঁর পোশাক বানানোর উপকরণগুলিও ভারী অদ্ভূত। কখনো সর্বাঙ্গে ফুল চিপকে, কখনো সেলোটেপ আটকে, কখনো আবার সাইকেলের চেন জড়িয়ে, কখনো নিজের ছবি দিয়েই পোশাক বানিয়ে ফেলেন উরফি। এসব পোশাকে ফটোশুট তো চলেই, পাশাপাশি জনসম্মুখে বেরিয়ে পড়তেও একটু দ্বিধাবোধ করেন না তিনি। জনপ্রিয়তা ধরে রাখতে এটুকু তো করতেই হবে, সেটা খুব ভালো ভাবেই জানেন উরফি।

তবে মাঝে মাঝে এমনও দিন আসে যেদিন ব্যতিক্রমী ভাবে সাজতে দেখা যায় উরফিকেও। খোলামেলা পোশাক নয়, বরং আর পাঁচ জনের মতো সাধারণ ভাবেই ধরা দেন তিনি। সম্প্রতি এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফির, যেখানে একেবারে পাশের বাড়ির মেয়েটির মতোই সাজ পোশাকে দেখা মিলেছে তাঁর। ভিডিওটি দেখে অনেকে যেমন অবাক হয়েছেন, তেমনি অনেকেই প্রশংসাও করেছেন উরফির। হঠাৎ কী এমন সাজলেন উরফি?

Urfi Javed: উলটে দেখো পালটে গিয়েছে, সর্বাঙ্গ ঢেকে মোহময়ী সাজে ভাইরাল উরফি জাভেদ!

ভাইরাল ভিডিওতে হালকা গোলাপির উপরে ভরাট সাদা এমব্রয়ডারি করা শারারা সেট পরে দেখা গিয়েছে উরফিকে। কোঁকড়া খোলা চুল আর হালকা মেকআপে এই উরফিকে যেন চেনা জানা উরফির সঙ্গে মেলাতেই পারছেন না নেটিজেনরা। পাপারাৎজির ক্যামেরাবন্দি হতেই অনেকে বলেন, ‘পঞ্জাবি স্যুট’ পরে সেজেছেন উরফি। কিন্তু তিনি সংশোধন করে দিয়ে বলেন, পঞ্জাবি নয়, এটা মুসলিম সাজ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। অনেকেই উরফির রূপের প্রশংসা করে লিখেছেন, এমন সাজেই তাঁকে আরো বেশি করে দেখতে চান সকলে।

অনেকের মনেই একটি প্রশ্ন রয়েছে, এত স্বল্প পোশাক পরার কারণ কী উরফির? শুধুমাত্র কি খ্যাতির কারণেই এমনটা করে থাকেন তিনি, নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ? একবার এ বিষয়ে মুখ খোলেন উরফি। অভিনেত্রী দাবি করেছিলেন, পোশাকে নাকি তাঁর অ্যালার্জি আছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই