Hoop PlusTollywood

মা হওয়ার পর কেন অপরাধবোধে ভুগছেন অভিনেত্রী শুভশ্রী!

মা হওয়ার পর একটু বিরতি নিয়েই আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী (subhasree ganguly)। এই মুহূর্তে শুভশ্রী জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছেন। ফলে কিছুটা হলেও ইউভান (yuvan)-এর জন্য তাঁর সময় কম পড়ছে। ফলে একধরনের অপরাধবোধে ভুগছেন তিনি।

শুভশ্রী জানিয়েছেন, তিনি যখন শুটিংয়ে যান, তখন ইউভানকে নিয়ে চিন্তিত থাকেন তিনি। কিন্তু তিনি যৌথ পরিবারে থাকেন বলে ইউভানও যত্নে থাকে। তবে কয়েকদিন আগে শুটিংয়ের ফাঁকে ভিডিও কল করেছিলেন শুভশ্রী। তাঁকে ভিডিওতে দেখেই ইউভান কাঁদতে আরম্ভ করেছিল। সেদিন শুভশ্রীর খুব মন খারাপ হয়েছিল। তবে ইমোশনাল হয়ে নিজের কেরিয়ারে আত্মত্যাগ করার পক্ষপাতী নন তিনি।

তাই ক্র‍্যাশ ডায়েট করে, জিম করে অনেকটাই ওজন কমিয়ে শুভশ্রী আবারও ফিরে এসেছেন ক্যামেরার সামনে। আপাতত রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন শুভশ্রী। শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ সহ চারটি ফিল্মের মুক্তি করোনার কারণে অনেকটাই পিছিয়ে গিয়েছে। অপরদিকে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার কথা রয়েছে। ফলে এই ফিল্মগুলির মুক্তি কবে হবে তা বলা যাচ্ছে না। তাই শুভশ্রী মজা করে বলেছেন, আর কোনো ফিল্ম না করলেও আগামী চার বছর তাঁকে সবাই দেখতে পাবেন।

শুভশ্রী জানিয়েছেন, রাজ ইদানিং যথেষ্ট ব্যস্ত থাকেন। শুভশ্রী মনে করেন, রাজের মধ্যে নেতৃত্ব দেওয়ার সহজাত ক্ষমতা রয়েছে। তাই রাজনীতি তাঁর জন্য সঠিক জায়গা। তবে রাজ বা তাঁর স্টারডম অথবা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ইউভানের শৈশবের উপর যাতে চাপ সৃষ্টি না করতে পারে, সেদিকেও কড়া নজর রয়েছে শুভশ্রীর। তিনি জানিয়েছেন, হালিশহরের বাড়িতে ইউভান খেলে বেড়ানোর মতো জায়গা পায়। ইউভান ফুল, পাতা দেখে রঙ চিনতে শিখছে। তবে শুভশ্রী চান ইউভানকে এমনভাবে গড়ে তুলতে যাতে সে সবরকম পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারে।

whatsapp logo