Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: স্নানপোশাকে রান্নাঘরের রাণীকে দেখেই ধেয়ে এলো কটাক্ষের ঝড়

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) টেলিভিশনের পর্দায় এক অতি পরিচিত মুখ। তার কুকিং শো ‘সুদীপার রান্নাঘর’ বেশ জনপ্রিয় ছিল টিভি পর্দায়। আর সেই অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তাকে অনেকেই ‘রান্নাঘরের রাণী’ বলেও অভিবাদন করেন। সাধারণের মধ্যে অসাধারণ এক গৃহবধূর পরিচয়ে তিনি জনপ্রিয়তা লাভ করেছেন দর্শকদের মধ্যে। সাধারণত শাড়ি পরে তাকে দেখতেই অভ্যস্ত সকলে। তার শাড়ির বাহার নিয়ে চর্চাও কম হয়না সামাজিক মাধ্যমে। তবে এবার সেই সুদীপাকে দেখেই ঘুম উড়ল নেটিজেনদের।

‘রান্নাঘর’ নামের এই কুকিং শো শেষ হওয়ার পর থেকে আপাতত টেলি দুনিয়াকে বিদায় জানিয়েছেন সঞ্চালিকা। এখন তিনি ঘর সংসারে মন দিতে চান। করছেন তেমনটাই। স্বামী ও একরত্তি সন্তান আদিদেবকে নিয়েই এখন তার সময় কেটে যায়। বাড়িতে রান্নাবান্নার পাশাপাশি বাড়ির মানুষদের সময় দিতে দিতেই এখন তার দিন পেরিয়ে যায়। তবে তার ফুরফুরে মন সময় পেলেই বেরিয়ে পড়ে এদিক ওদিক। আর সবটা তিনি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। কখনো যেমন পাহাড়ে পাড়ি দেন তিনি, তেমনই কখনো কখনো সমুদ্রে যেতেও দেখা যায় তাকে।

তবে এবার গ্রীষ্মের শুরুতে যখন প্রবল তাপমাত্রায় পুড়ছে কলকাতা সহ গোটা রাজ্য, তখন জলের মধ্যে জলকেলী করতে দেখা গেল সুদীপাকে। সুইমিং পুলের নীল জলে স্বল্পবসনা হয়েই ভক্তদের ধরা দিলেন তিনি। আর তাকে এই অবতারে দেখেই মাথা ঘুরল তার অনুরাগীদের। গত রবিবার তিনি সপরিবারে বেরিয়ে পড়েছিলেন। কোনো এক সুইমিং পুলে সাঁতার কেটে, জলের মধ্যে জলকেলী করেই দিনটি কাটান তিনি। তার পরণে ছিল কালো রংয়ের স্নানের পোশাক। পোশাকের ফাঁকে দৃশ্যমান তার সুগভীর ক্লিভেজ। এই মর্মে তিনি সামাজিক মাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেন। আর ভিডিওতে তার সঙ্গে দেখা যায় তার ছেলে আদিদেব এবং তার এক বান্ধবীকে। ভিডিওর মাধ্যমে বেঁচে থাকার বার্তা দিয়েছেন সুদীপা।

আর তাকে এই লুকে দেখেই মাথা ঘুরেছে নেটিজেনদের। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। সেখানে কেউ লিখেছেন, ‘কেমন যেন অচেনা-অচেনা লাগছে’; অপর একজন লেখেন, ‘বাবা চেনাই তো যাচ্ছে না আদিদেবের মা-কে’। তবে তার এই ছবিতেও দেখা মিলল নীতি-পুলিশদের। তার এই ভিডিওতে একজন নেটিজেন কটাক্ষের সুরে বলেন, ‘আজকাল সবাই ক্লিভেজ দেখাতে ব্যস্ত, সেই তালিকায় আপনিও ঢুকে পড়লেন’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা