Hoop VideoHoop Viral

Urfi Javed: বুকের উপর আঁকা ড্রাগনের ছবি, উরফির নয়া ভিডিও দেখে চোখ কপালে ভক্তদের

বলিউডে অদ্ভুত পোশাক পরে যদি কেউ ক্যামেরার সামনে আসেন তাহলে সবার আগে যার নাম পড়তে হয়, তিনি হলেন উরফি জাভেদ। অদ্ভুত রকমের পোশাক পরে তিনি সকলের সামনে খুব সহজেই চলে আসেন। তার যখন যা দিয়ে পোশাক তৈরি করতে ইচ্ছা করেন তাই তিনি তার ট্রেলারকে দিয়ে বানিয়ে ফেলেন। কখনো প্রায় নগ্ন অবস্থায় কখনো বা অর্থনগ্ন অবস্থায় তিনি ক্যামেরার সামনে আসতে এতটুকু দ্বিধাবোধ করেন না। এই নিয়ে নানাভাবে নেতিবাচক মন্তব্য ঊরফির দিকে ধেয়ে আসে, উরফি কিন্তু এই ধরনের মন্তব্য কে খুব একটা পাত্তাই দেয় না। কারণ তিনি ভীষণ স্বাধীনচেতা একজন মানুষ তিনি মনে মনে যা ভাবেন তা তিনি পরেই ছাড়েন।

এইতো বেশ কয়েকদিন আগে উরফি এমন একটা পোষা করেছিলেন যা দেখে সকলের রীতি মতন চমকে গেছেন যেন দেখে মনে হচ্ছে তার গোটা শরীরে গোবর দেওয়া আছে। অদ্ভুত পোশাক দেখে প্রত্যেকেই কিন্তু খুব অবাক হয়েছেন এবং প্রত্যেকেই তার দিকে ধেয়ে আসে নেতিবাচক মন্তব্যে বুঝিয়ে দিয়েছেন, কিন্তু তারপরও ওর এতোটুকু টনক নড়েনি, তিনি ওইভাবেই এবং নানান রকম অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে হাজির হন। কিছুদিন আগে তাকে আদিম মানুষের মতো গাছের ছাল দিয়ে পোশাক বানাতেও দেখা গেছে। সেই নিয়েও নানান রকম প্রশ্ন করেছেন তার নিন্দুকরা।

সম্প্রতি আবারও উরফি জাভেদকে দেখা যাচ্ছে, অদ্ভুত পোষাকে টেনে ধরা দিলেন। একেবারে কালো জালের পোশাক পরেছেন এই মডেল অভিনেত্রী। আর শরীরের উপরে একটা কালো জাল। আর কালো জালের উপরে একটা ড্রাগন আঁকা, সেই ড্রাগন দিয়ে কোনো রকম ভাবে ঢেকেছেন তিনি তার গোপনাঙ্গ। পরিষ্কারভাবেই দেখা যাচ্ছে। এই নিয়ে আবারও তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন। ভাইরাল এই ভিডিওতে দেখে সকলেই কিন্তু বেশ অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন, কারণ তার সারা শরীরের অনেকাংশই দেখা যাচ্ছে।

মেক আপ ও বেশ সুন্দর। কমেন্ট বক্স এ অনেকেই প্রশংসা করেছেন, তবে আপনি যদিও ফিরেই নতুন সুন্দর ছবিটি দেখতে মিস করে যান আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন উরফিকে-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক