Hoop VideoHoop Viral

Bhojpuri Song: অক্ষরার শরীরের এই স্থানে চুমু খেলেন পবন সিং, ঠোঁট, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন অন্যতম সফল অভিনেতা ও গায়ক। এখনও পর্যন্ত তার ফিল্ম মার্কেটে এলে দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে। দর্শকদের বিচারে পবন সিং হলেন ধুরন্ধর অভিনেতা ও সুগায়ক। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে দর্শকরা রীতিমত উত্তেজিত। কারণ, ভিডিওতে রয়েছে একাধিক ঘনিষ্ট দৃশ্য যা রাতের ঘুম ওড়াতে বাধ্য।

এমনিতেই ভোজপুরি কন্টেন্ট প্রাপ্তবয়স্কদের জন্য। এদের ভিডিও একবার দেখলে বারবার দেখতে মন চাইবে। স্বল্প সময়ের জন্য ভরপুর বিনোদন পেতে চাইলে দেখতে হবে ভোজপুরি কন্টেন্ট। সম্প্রতি যেই মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সেটিতে অভিনয় করতে দেখা গিয়েছে পবন সিং ও অক্ষরা সিংকে। দুজনের রোম্যান্স দেখে দর্শকরা পাগল, এবং দর্শকদের চাহিদায় ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Ae Dhaani Dhan Loot Jaye Da গানটিতে পবন সিং ও অক্ষরা সিং এতটাই জমিয়ে রোম্যান্স করেছে যে দর্শকরা চোখের পাতা ফেলতে সময় পাচ্ছে না। আপনি এই গানটি দেখতে পেতে পারেন Tabadala সিনেমা থেকে। এই সিনেমাটি মোট ছয়টি গান আছে যার মধ্যে Ae Dhaani Dhan Loot Jaye Da গানটি ভাইরাল হয়েছে এই মুহূর্তে। এই ভাইরাল হওয়া গানটি গেয়েছেন পবন সিং নিজে ও অলকা ঝা (Pawan Singh and Alka Jha)। চাইলে গানটি আপনারা ভিডিও ছাড়াও উপভোগ করতে পারেন, তবে মিউজিক ভিডিওটি দেখলে এই জুটির প্রেমে পড়ে যাবেন।

Enterr 10 Rangeela নামক youtube চ্যানেলে গেলে উক্ত মিউজিক ভিডিওটি দেখতে পাবেন। তবে, ভাইরাল হওয়া এই গানটি বা ভিডিওটি অবশ্যই ছোটদের সামনে দেখবেন না, কারণ, এতে যেই পরিমাণ ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে সেই দৃশ্য ছোটদের সামনে দেখার মতন নয়। তাহলে, চলুন দেখে নেওয়া যাক পবন সিং ও লাস্যময়ী অক্ষরার রোম্যান্টিক মিউজিক ভিডিওটি।

Related Articles