whatsapp channel

একাধিক পুরুষের সঙ্গে পরকীয়া কবিতা ভাবীর, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

একসময় সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছিল ‘সবিতা ভাবী’-র কাহিনী। এক মধ্যবিত্ত পরিবারের গৃহবধূ সবিতার যৌনোদ্দীপক কমিকস নেটিজেনদের একাংশের পছন্দ ছিল। বলিউডের বহু হিন্দি ফিল্মে মজা করে ‘সবিতা ভাবী’-র কমিকসের বলতে…

Avatar

Nilanjana Pande

Updated on:

Advertisements
Advertisements

একসময় সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছিল ‘সবিতা ভাবী’-র কাহিনী। এক মধ্যবিত্ত পরিবারের গৃহবধূ সবিতার যৌনোদ্দীপক কমিকস নেটিজেনদের একাংশের পছন্দ ছিল। বলিউডের বহু হিন্দি ফিল্মে মজা করে ‘সবিতা ভাবী’-র কমিকসের বলতে শোনা যেত। কিন্তু এরপর এল ওটিটি। ওটিটির রাজত্বে মিলিয়ে গেল ‘সবিতা ভাবী’। তবে দুপুর ঠাকুরপোদের জন্য উল্লু অ্যাপ নিয়ে এল ‘কবিতা ভাবী’। সবিতা ভাবীর মতো কবিতা ভাবীও যথেষ্ট বোল্ড। হয়তো বা প্রয়োজনের তুলনায় বেশি। তবে আপাতত পছন্দের সারির শীর্ষে রয়েছে কবিতা ভাবী।

Advertisements

কবিতা ভাবীর চরিত্রে অভিনয় করেছেন কবিতা রাধেশ‍্যাম (Kavita Radheshyam)। সিরিজ জুড়ে রয়েছে একাধিক বোল্ড দৃশ্য। প্রকৃতপক্ষে কবিতা ভাবীর চরিত্রকে তুলে ধরতেই এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্যের অবতারণা করা হয়েছে। কবিতা একজন বিবাহিত মহিলা। তবে সে তার স্বামীকে যৌনতার মাধ্যমেই বশ করে রাখেন। কিন্তু কবিতার যৌন আকাঙ্খা মেটাতে পারে না তার স্বামী।

Advertisements

ফলে কবিতার সাথে গড়ে ওঠে একাধিক পুরুষের সম্পর্ক। তার শাশুড়িকে পাত্তা দেয় না কবিতা। সে নিজের মর্জির মালকিন। কবিতার পোশাকও বিশেষ খোলামেলা। অভিনেত্রী কবিতা রাধেশ‍্যাম অবশ্য বাস্তবে স্পষ্টকথনের জন্য বিখ্যাত। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ।

Advertisements

সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ কবিতা। ফলে তাঁকেই এই চরিত্রের জন্য বাছা হয়েছিল। চরিত্রে সম্পূর্ণ মানিয়ে গিয়েছে কবিতাকে।

Advertisements
whatsapp logo
Advertisements