শ্বশুরকে কাজের মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে বৌমা, বাকিটা জানতে হলে দেখুন এই ওয়েব সিরিজ

বিনোদন জগতের রদ বদল হয়েছে ওয়েব সিরিজের হাত ধরে। সিনেমা ধারাবাহিককে পিছনে ফেলে ওয়েব সিরিজের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। মানুষ এখন ভুলেছে ধারাবাহিক, সিনেমা। পরিবর্তে, মানুষ ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। আজকের…

Susmita Kundu

বিনোদন জগতের রদ বদল হয়েছে ওয়েব সিরিজের হাত ধরে। সিনেমা ধারাবাহিককে পিছনে ফেলে ওয়েব সিরিজের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। মানুষ এখন ভুলেছে ধারাবাহিক, সিনেমা। পরিবর্তে, মানুষ ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। আজকের প্রতিবেদনে আমরা এমন এক সিরিজ নিয়ে কথা বলবো যেটা আপনার চিন্তাভাবনারও উপরে। এর ট্রেলার দেখলে আপনার রাতের ঘুম হারাম হতে বাধ্য। তবে, এই ধরনের সিরিজ শুধু মাত্র একক মনোরঞ্জনের জন্য, ভুলেও ছোটদের সামনে বা পরিবারের সাথে বসে দেখবেন না।

লজ্জার চরম সীমা অতিক্রম করে আজকের ওয়েব সিরিজগুলো দাপিয়ে ব্যবসা করছে। রাতারাতি তৈরি হচ্ছে নতুন নতুন ওয়েব সিরিজ। উঠতি মডেল থেকে শুরু করে বেনামী আর্টিস্টরা সিরিজের হাত ধরে অভিনয়ে আসছে আর নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন। চলুন দেখে নিই কোন সিরিজ আজ আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে।

ULLU, ALT Balaji, KOOKU র মতন Digi Movieplex হল একটি ওয়েব প্ল্যাটফর্ম। এই ধরনের প্ল্যাটফর্মে আপনি পাবেন একাধিক সাহসী সিরিজ, যেগুলো দেখলে আপনার শরীর যেমন গরম হবে তেমনই আপনার মনে একটা আলাদা উত্তেজনা কাজ করবে। রিসার্চ বলছে, এই ওয়েব প্ল্যাটফর্মে প্রতিদিন বহু মানুষ ভিজিট করেন এবং সাবস্ক্রিপশন নেন। তাই আপনিও যদি সাবস্ক্রিপশন নিয়ে থাকেন তাহলে আপনার ইচ্ছা মতন উপভোগ করতে পারবেন অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Digi Movieplex প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজ এসেছে, নাম “বাবুজি ঘর পার হে পার্ট 2″ (BabuJi Ghar Par Hai). এই সিরিজ দেখলে আপনি পাগল হয়ে যেতে পারেন। প্রত্যেকটা ছত্রে রয়েছে শরীর গরম করে দেওয়ার মতন দৃশ্য। শ্বশুর, বৌমা আর কাজের মেয়ের লাম্পট্যে ভরা গল্প দেখলে আপনি হয়তো অবাক হতে পারেন। সিরিজটির গল্প অনুসারে একটি বাড়িতে এক অন্ধ শ্বশুর, বৌমা স্বামী ও কাজের মহিলা থাকে। শ্বশুর বাড়ির কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ হতে চায়। কাজের বউকে ডেকে অশ্লীল কাজ করতে বাধ্য করায়। একদিন বৌমা সবটা দেখে ফেলে। বৌমা ওই কাজের মেয়েটিকে বলে তার স্বামীর সাথে একই কাজ করতে, অন্যদিকে সেও তার শ্বশুরের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এভাবেই গল্প এগিয়ে যেতে থাকে। শেষ পর্যন্ত কি পরিনতি হয় দেখার জন্য দেখতে হবে (BabuJi Ghar Par Hai)।