whatsapp channel

Viral: ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি’, রং মেখে নেচে ভাইরাল এই যুবতী, রইলো ভিডিও

বসন্তের ছোঁয়া যেন আকাশে বাতাসে আকাশে। বাতাসে যেন রঙের মেলা বসেছে। বসন্ত উৎসব দোলকে কেন্দ্র করে চারিদিকে সকলের সেজে উঠেছে। কখনো কখনো আবার বেলুন ছড়াছড়ি কখনো আবার বাঁদুরে, আবার কোথাও…

Avatar

HoopHaap Digital Media

বসন্তের ছোঁয়া যেন আকাশে বাতাসে আকাশে। বাতাসে যেন রঙের মেলা বসেছে। বসন্ত উৎসব দোলকে কেন্দ্র করে চারিদিকে সকলের সেজে উঠেছে। কখনো কখনো আবার বেলুন ছড়াছড়ি কখনো আবার বাঁদুরে, আবার কোথাও কোথাও চলেছে সাংস্কৃতিক উৎসব। গত দু’বছর করোনা ভাইরাস এর আবহে মানুষকে গৃহবন্দি জীবনযাপন করেছে। এবারে দোল পূর্ণিমায় প্রত্যেকে উসুল করে নিয়েছেন। ফেসবুক, ইনস্টাগ্রামে ভরে গেছে দলের রঙিন ছবি।

শুধু ছবি দেওয়াই নয়, তার সাথে সাথেই সকলেই বেশ আনন্দে নেচে উঠেছে, আর গলায় কানে দুল হিসাবে পরেছে আগুন রঙা পলাশ। বসন্তের আবহের ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি’ গানের সঙ্গে দিব্যি নেচে ফেললেন। এক যুবতীর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই নতুন প্রজন্মের প্রতি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাচ্ছে ঘরে ঘরে। সব ভিডিও চলে যাচ্ছে কত মানুষের কাছে।

সবুজ শাড়ি, গোলাপি ব্লাউজ এবং তার সঙ্গে সুন্দর করে ম্যাচিং করা চুরি এবং গালে আবিরের ছোঁয়া সবমিলিয়ে যুবতীকে বেশ সুন্দর দেখতে লাগছে। আর গানের সঙ্গে সঙ্গে তালে তালে তার কোমরের দোলায় দেখে সত্যিই মনে হচ্ছে বসন্ত এসে গেল। যিনি সমস্ত ভিডিও দেখতে গেলে টেলিভিশনের জন্য অপেক্ষা করতে হতো। সেসব সময় সবার সময় থাকত না, কিন্তু বর্তমানে হাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলে এইভাবে কিন্তু নিজের সময়কে কাটানো যায়।

এর মধ্যে বেশ আনন্দ আছে, আবার এই প্রতিভা অনেকের কিন্তু আদর্শ হতে পারে। যারা বাড়ি বসে ভাবছেন, তাদের সব প্রতিভা নষ্ট হয়ে গেলো, তারা কিন্তু একবার চেষ্টা করে দেখতে পারেন, নতুন করে শুরু করতে পারেন। একটা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শুধু দিয়ে দেবেন। আর দেখবেন মানুষের ভালোবাসা পাবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap পর্দায় সৎপথ দেখে ফেলুন এই যুবতীর অসাধারণ দোল পূর্ণিমা স্পেশাল বসন্তের নাচ-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media