whatsapp channel

কাজলের সঙ্গে শরীরের খেলা দেখালেন খেসারি, এক ক্লিকেই দেখতে পাবেন পাঁচটি সাহসী দৃশ্যের ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদব। দুজনে মিলে একাধিক সিনেমা করেছেন, ফলে, দর্শকদের চাহিদার প্রথম দিকেই রয়েছে এই জুটি। এই জুটি যেমন সিনেমার…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদব। দুজনে মিলে একাধিক সিনেমা করেছেন, ফলে, দর্শকদের চাহিদার প্রথম দিকেই রয়েছে এই জুটি। এই জুটি যেমন সিনেমার পর্দাতে হিট, তেমনই সোশ্যাল মিডিয়াতেও। দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে এদের মিউজিক ভিডিও উপভোগ করেন এবং ভাইরাল করেন। আজকের প্রতিবেদনে থাকবে সেরা ৫টি মিউজিক ভিডিও যেখানে থাকছে কাজল ও খেসারি লালের রোম্যান্টিক মিউজিক ভিডিওর লিস্ট (Kajal – Khesari Lal Top 5 Video)।

দিনদিন ভোজপুরি সিনেমার কদর যেমন বাড়ছে তেমনই মানুষ চেটেপুটে নিচ্ছে ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও। আমরা জানি যে এই ইন্ডাস্ট্রির অন্যতম হ্যান্ডসাম পুরুষ হলেন খেসারি লাল যাদব ও অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন কাজল রাঘওয়ানি। এই দুজন যখন পর্দার সামনে আসেন তখন দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা তৈরী হয়। এই জুটির রোম্যান্স দেখার জন্য দর্শকরা পাগল হয়ে থাকে। ঠিক সেই জন্যেই রইলো সেরা ৫টি মিউজিক ভিডিও যেখানে রয়েছে কাজল ও খেসারি লাল যাদবের মচমচে রোম্যান্স।

১. গানের নাম – Saj Ke Sawar Ke । দেখে নিতে পারেন wave music bhojpuri চ্যানেলে। এখনও পর্যন্ত এর ভিউজ এসেছে 488M, এবং লাইক এসেছে – 1.1M. এখানে কাজল ও খেসারি লাল যাদবের ঠাসা রোম্যান্স রয়েছে। সিনেমার নাম – Muqaddar.

২. গানের নাম -Jable Jagal Bani। দেখে নিতে পারেন Worldwide Records Bhojpuri চ্যানেলে। এখনও পর্যন্ত এর ভিউজ এসেছে 86M, এবং লাইক এসেছে – 328k. এখানে কাজল ও খেসারি লাল যাদবের ঠাসা রোম্যান্স রয়েছে। সিনেমার নাম – Sangharsh.

৩. গানের নাম -Chhalakata Hamro Jawaniya 2। দেখে নিতে পারেন Yashi Films চ্যানেলে। এখনও পর্যন্ত এর ভিউজ এসেছে 190M, এবং লাইক এসেছে – 74k. এখানে কাজল ও খেসারি লাল যাদবের ঠাসা রোম্যান্স রয়েছে। সিনেমার নাম – Deewanapan.

৪. Aankhiya Lagela Tohar Love Ke School. দেখে নিতে পারেন Worldwide Records Bhojpuri চ্যানেলে. এখনও পর্যন্ত এর ভিউজ এসেছে 44M, এবং লাইক এসেছে – 166k. এখানে কাজল ও খেসারি লাল যাদবের ঠাসা রোম্যান্স রয়েছে। সিনেমার নাম – Baaghi – Ek Yodha

৫. TOHAR HOTHWA LAAGELA CHAKLATE। দেখে নিতে পারেন Worldwide Records Bhojpuri চ্যানেলে. এখনও পর্যন্ত এর ভিউজ এসেছে 41M, এবং লাইক এসেছে – 124k. এখানে কাজল ও খেসারি লাল যাদবের ঠাসা রোম্যান্স রয়েছে। সিনেমার নাম – Sangharsh.

whatsapp logo