whatsapp channel

মনে পড়ে রুবি রায়; মিষ্টি কন্ঠে গান গেয়ে তাক লাগালেন খুদে বালক, ভাইরাল ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

Advertisements

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে। ওই হংসরাজ এর মতন ই আরেক হংসরাজ এর গান ভাইরাল হয়েছে।

Advertisements

মনে পড়ে রুবি রায় গেয়ে তাক লাগাল এক ছোট্ট ছেলে। তার নাম আউম অগ্রহারি। আর ডি বর্মনের গাওয়া অসাধারণ গান গেয়ে সবার মন জয় করে নিয়েছেন। সাদা পাঞ্জাবি পড়ে তার এই অসাধারণ গলা শুনে সবাই মুগ্ধ হয়েছেন। ৭ লক্ষ মানুষ এটি শুনেছেন। ভিডিওটি ছড়িয়ে পড়েছে সকলের কাছে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media