Advertisements

Web Series: শয্যাদৃশ্যে ভরপুর নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow

বিনোদন প্রতিটা মানুষের ক্ষেত্রে আলাদা আলাদা। কেউ পছন্দ করেন গান শুনতে, কেউ নিজের কোনো শখের জিনিসে মন দেন, কেউ আবার ঘুরতে ভালোবাসেন। তবে চটজলদি বিনোদনের জন্য এখন বেশিরভাগ মানুষেরই পছন্দের তালিকায় ঢুকে পড়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। দৈনন্দিন জীবনের কাজকর্ম মিটলেই ভার্চুয়াল জগতে সফর করতে পছন্দ করেন বেশিরভাগ মানুষ। সোশ্যাল মিডিয়া তথা ডিজিটাল বিনোদনের কথা উঠলে OTT প্ল্যাটফর্মের (OTT Platform) কথাও উঠবে।

বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। বিনোদনেরও ভরপুর সম্ভার রয়েছে এখানে। আর এই সোশ্যাল মিডিয়ার জগতেই ছড়িয়ে রয়েছে এমন অনেক OTT প্ল্যাটফর্ম যেখানে সাজানো রয়েছে থরে থরে ওয়েব সিরিজ।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

সম্প্রতি মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। সিরিজের নাম ‘প্রেম লীলা’। ট্রেলার থেকে জানা যায়, স্বামী স্ত্রী একে অপরকে রাগানোর জন্য কম বয়সী সুন্দর যুবক যুবতীদের বাড়ি ভাড়া দেয়। তারপর নিজেদের ভাড়াটের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেয়। শেষমেষ কী হবে তা জানা যাবে সিরিজেই। ট্রেলারেই কয়েক হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow