Hoop VideoHoop Viral

Viral: পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসা নেটদুনিয়ায়

সম্প্রতি ইউটিউব মাধ্যমে ভাইরাল হয়েছে জনপ্রিয় সুন্দরী যুবতীর অসাধারণ নাচ এর পারফরম্যান্স। এই ভিডিওটি শুটিং করা হয়েছে নদীর তীরে, খোলা নীল আকাশের নীচে। যুবতী প্রকৃতির অপরূপ সুন্দর রূপ কে সাক্ষী রেখে তার নৃত্য পরিবেশন করেছেন। রঙিন ঘাগড়া চোলির সাথে মানানসই সাজ পোষাক নাচের মাত্রা আর ও দ্বিগুন সুন্দর করেছে। তার সাথে তার সুন্দর খোলা চুলের সাজ, নাচকে আরও অনেক সুন্দর করেছে। ছত্রিশগড়ি গানের তালে বিশাখা নামের এই যুবতীর নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে অনেক মানুষের কাছে।

বিশাখা অফিশিয়াল’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই অসাধারণ নাচের ভিডিওটি। ইতিমধ্যেই নাচ টি দেখেছেন ৭ হাজার এরও বেশি মানুষের কাছে। অসাধারণ নাচ ও এক্সপ্রেশনের দেখে নানান কমেন্টবক্স এ প্রশংসার ঝড় উঠেছে। নাচ দেখে চ্যানেলের সাবস্ক্রাইব সংখ্যাও নেহাত কম না। ১ লক্ষ ৪০ হাজার সাবস্ক্রাইবার। তা হলেই বুঝতে পারছেন কত সুন্দর নাচ, সেই জন্যই এত মানূষ ভালোবেসেছেন চ্যানেলটিকে।

এইভাবে নতুন প্রজন্মের প্রতিভা সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়ছে। আগে কার দিনে এই প্রতিভা ঘরে থেকে নষ্ট হয়ে যেত। এখন আর তা হওয়ার উপায় নেই। সুযোগ আছে কিন্তু তাকে কাজে লাগাতে হবে। আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ভিডিও –

whatsapp logo