whatsapp channel

VIDEO: ‘ছাম্মা ছাম্মা’র তালে কোমর নাচিয়ে পুরুষ হৃদয় ঘায়েল করলেন সুন্দরী, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই নানান ভিডিওর (Viral Video) রত্ন ভাণ্ডার। নেট দুনিয়ার হরেক প্ল্যাটফর্মে চোখ রাখলেই বহু ভিডিও চোখে পড়বে, যেগুলির ধরণ ধারণা থেকে শুরু করে বিষয় বস্তু সবেতেই…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই নানান ভিডিওর (Viral Video) রত্ন ভাণ্ডার। নেট দুনিয়ার হরেক প্ল্যাটফর্মে চোখ রাখলেই বহু ভিডিও চোখে পড়বে, যেগুলির ধরণ ধারণা থেকে শুরু করে বিষয় বস্তু সবেতেই রয়েছে পার্থক্য। এই সমস্ত ভিডিওগুলি দেখেই অবসর সময়ে বিনোদন খোঁজেন নেট নাগরিকরা। আর প্রতিটি ভিডিওতেই ভিউ ছাড়ায় হাজার থেকে লক্ষ।

গোটা পৃথিবীতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা অগুনতি। বিশ্বের বিভিন্ন প্রান্তে কত রকমই না ভিডিও ভাইরাল হয়। ইন্টারনেটের দৌলতে দেশ, ভাষার সীমানা পেরিয়ে সেসব ভিডিও ছড়িয়ে পড়ে সর্বত্র। এর অন্যতম বড় উদাহরণ ‘কাঁচা বাদাম’। বীরভূমের এক প্রত্যন্ত গ্রামের অপরিচিত বাদাম বিক্রেতার গানের সঙ্গে পা মিলিয়েছিলেন বিভিন্ন দেশের মানুষ।

VIDEO: 'ছাম্মা ছাম্মা'র তালে কোমর নাচিয়ে পুরুষ হৃদয় ঘায়েল করলেন সুন্দরী, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া এক অদ্ভূত জগৎ। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে। সারাদিনের কাজ সেরে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

বর্তমানে অনেকেই সাহসী কনটেন্ট বানিয়ে দ্রুত ভাইরাল হওয়ার চেষ্টায় রয়েছেন। ইনস্টাগ্রাম বা ইউটিউবে এমন অনেক ভিডিওই পাওয়া যায় যেগুলি নিমেষের মধ্যে শরীর উষ্ণ করে তোলে। বোল্ড ডান্স করে নেটিজেনদের চমকে দেন কনটেন্ট ক্রিয়েটররা। এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে যেখানে ‘ছাম্মা ছাম্মা’ গানে ঝড় তুলেছেন এক সুন্দরী যুবতী। পরিপাটি করে শাড়ি ব্লাউজ পরে নেচেছেন তিনি। তাঁর গোটা শরীরের হিল্লোলের সঙ্গে সঙ্গে মন দুলে উঠেছে নেট নাগরিকদেরও। ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে বোল্ড ডান্স ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই