Hoop VideoHoop Viral

Web Series: ট্রেলারেই উপচে পড়া আবেদন, পরতে পরতে উষ্ণতা বাড়াবে এই সিরিজ

রোজের একঘেয়েমি জীবনে উত্তেজনা আনতে বিনোদনের উপরেই নির্ভরশীল থাকে অধিকাংশ মানুষ। নতুন মুক্তি পাওয়া সিনেমা দেখার শখ বা দৈনন্দিন জীবনের সহজলভ্য বিনোদন টেলিভিশন সিরিয়ালে মুখ ডোবান অনেকেই। পাশাপাশি এখন বিনোদনের আরও একটি দিক খুলে গিয়েছে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম ক্রমেই অধিকার করে নিচ্ছে মানুষের অবসর সময়কে। অন্যান্য বিনোদনের মাধ্যমগুলির থেকে বর্তমানে এই ধরণের ডিজিটাল বিনোদনের গুরুত্ব অনেকটাই বেশি।

বিগত কয়েক বছরে ডিজিটাল মাধ্যমের প্রতি আরো বেশি করে নির্ভরশীল হয়ে পড়েছে অধিকাংশ মানুষ। বিনোদনেও তাই লেগেছে আধুনিকতার ছোঁয়া। নিজের বাড়িতে বসে এক ক্লিকে দেশ বিদেশের সুপারহিট সিনেমা, সিরিজের আনন্দ যদি একবারে নেওয়া যায়, তাহলে কেই বা আর বাইরে যেতে চাইবে। তাই পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি।

সম্প্রতি একটি ওয়েব সিরিজ জনপ্রিয়তা পেয়ে লাইমলাইটে উঠে এসেছে দ্রুত। অতি সম্প্রতি জলবা অফিশিয়াল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে নতুন সিরিজ ‘বলমা: পেয়াসা ইন্তেজার’ এর ট্রেলার। মাত্র এই কয়েকদিনেই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। প্রথম ঝলকেই বহু মানুষ দেখে নিয়েছে এই সিরিজের গল্প। সাবস্ক্রিপশন নিলেই পুরো ওয়েব সিরিজটাই দেখতে পারবেন দর্শকরা। একান্ত সময় বের করে উপভোগ করুন এই সিরিজ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই