Hoop VideoHoop Viral

VIRAL: ফুলশয্যার রাতে অঞ্জলির সঙ্গে পালংগ তোড় রোমান্স অজয়ের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী ও হরিয়ানভি গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই হরিয়ানভি গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন হরিয়ানভি নায়ক অজয় হুডা (Ajay Hooda)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় অঞ্জলি রাঘব (Anjali Raghav) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘সলিড বডি’ নামের হরিয়ানভি গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল লাল রংয়ের বিয়ের সাজে। লাল রংয়ের লেহেঙ্গা চোলির সঙ্গে ম্যাচিং জুয়েলারি রয়েছে তার শরীরে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার শরীরের গোপন সব অঙ্গ। অন্যদিকে নায়ককে কালো রংয়ের কুর্তা ও ও পায়জামায়। দুজনে ফুলশয্যার রাতে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো নির্জন শুয়ে, কখনো বসে, আবার কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

এই গানটি গেয়েছেন শিনাম ক্যাথোলিক ও রাজু পাঞ্জাবি। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবের ‘মোর হরিয়ানভি’ নামের চ্যানেলে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

Related Articles