Hoop Viral

Nandini Ganguly: ‘বর পেটাবে’, বিয়ের পর সত্যিই কি নির্যাতিত নন্দিনী!

সম্পর্কের সৌন্দর্য নির্ভর করে মিষ্টতার উপর, বিশ্বাসের উপর। কিন্তু কোনো মহিলা যদি মজার ছলেও তাঁর পুরুষ সঙ্গী সম্পর্কে বলেন “পেটাবে”, তাহলে সেই পুরুষের যথেষ্ট সম্মানহানি হয়। কারণ সমাজে তাঁর সম্পর্কে মানুষের ভুল ধারণা তৈরি হয়। সম্প্রতি নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly) ওরফে ‘স্মার্ট দিদি’ মজার ছলে এই ভুলটাই করলেন। পাইস হোটেলের দৌলতে গত এক বছর ধরে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন নন্দিনী। সাম্প্রতিক কালে ‘তিন সত্যি’ নামে একটি বাংলা ফিল্মে অভিনয় করেছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন কিংবদন্তী সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee)-র সাথে। ইদানিং নন্দিনীকে দেখা যাচ্ছে মাচা শো করতে।

সম্প্রতি বিষ্ণুপুরের রামসাগর অঞ্চলে একটি মাচা শো করেছেন নন্দিনী। পরনে ছিল কো-অর্ড সেট। ব্লেজার ও ট্রাউজারে স্মার্ট নন্দিনী সপ্রতিভ ভাবেই মাইক্রোফোন নিয়ে কথা বলছিলেন দর্শকদের সাথে। বর্তমানে সকলেই জানেন, নন্দিনীর প্রেমিকের নাম রুদ্র দাস (Rudra Das)। বাগদান হয়ে গিয়েছে তাঁদের। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নন্দিনী ও রুদ্র। উচ্ছ্বসিত জনতার মধ্যে থেকে স্মার্ট দিদিকে অনুরোধ করা হয়, তিনি যেন ‘আই লাভ ইউ’ বলেন। উত্তরে প্রথমে নাটকীয় কায়দায় জিভ কাটলেন নন্দিনী ও তারপর বললেন, তাঁর বর ‘আই লাভ ইউ’ বললে নন্দিনীকে পেটাবে ও ঘরে ঢুকতে দেবে না।

তবে এরপর নিজের ভুল বুঝতে পেরে নন্দিনী বলেন, তিনি তাঁর দর্শক বোনদের যথেষ্ট ভালোবাসেন। কারণ তাঁদের ভালোবাসার জন্য বর্তমানে নন্দিনী সফল। সম্প্রতি রুদ্রর সাথে আইনি বিয়ে হয়েছে নন্দিনীর। তবে এখনও আনুষ্ঠানিক বিয়ে হয়নি। কিন্তু ‘বর পেটাবে’ কথাটি নন্দিনীর মুখে শোনার ফলে অনেকেই মনে করছেন, হয়তো রুদ্র রক্ষণশীল। কিন্তু তা যদি হত, আইনি বিয়ের পর মাচা শো করতেন না নন্দিনী। ডালহৌসির পাইস হোটেলে মা-বাবাকে সাহায্য করার পাশাপাশি বর্তমানে নন্দিনী খুলেছেন নিজের ইউটিউব চ্যানেল।

পাশাপাশি উত্ত কলকাতা ও নিউটাউন অঞ্চলে নন্দিনী আরও দুটি পাইস হোটেল খোলার ঘোষণা করেছেন। বর্তমানে তাঁর স্বপ্ন পূরণের জন্য জমি খুঁজছেন তিনি।

whatsapp logo