whatsapp channel

Dance Video: আম্রপালিকে জড়িয়ে ধরে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে,…

Avatar

HoopHaap Digital Media

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

পবন সিংয়ের সাথে আম্রপালি দুবের নতুন ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটির নাম, “রাতে বুজা কে পিয়া”। এই ভিডিওতে দুই তারকা অসম্ভব সুন্দর নেচেছেন। তাঁদের লাস্যময়ী কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে গোটা নেটবাসীর। এটি ‘ওয়েভ ডিজে সং’ ইউটিউব চ্যানেলে এর মাধ্যমে পোস্ট করা হয়েছে। ৫৮ কোটি মানুষ এই ভিডিও দেখেছেন। এছাড়াও অনেকে এতে লাইক ও কমেন্ট করেছেন। প্রায় ৫৫ লাখ লাইক এসেছে এই ভিডিওতে।

‘সত্য’ সিনেমার এই গান গেয়েছেন পবন সিং আর ইন্দু সোনালী। মিউজিক ডিরেক্টর ছোটে বাবা। সিনেমার ডিরেক্টর সুজিত কুমার সিং। লাল টুকটুকে শাড়িতে লাস্যময়ী আম্রপালি কে দেখে কিছুতেই নিজেকে সামলাতে পারেননি পবন। দেখে নিন অসাধারণ ভিডিও –

Avatar