Hoop VideoHoop Viral

সুন্দরী নায়িকাকে কাছে পেয়ে জ্বললো না পবন সিং-এর ‘লাইটার’

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন সুপার স্টার। তার পেশীবহুল চেহারায় ফিদা বহু মহিলা দর্শক। পাশাপাশি, পবনের গলায় গান যেকোনো ভিডিওকে আলাদা মাত্রা এনে দেয়। এখনও পর্যন্ত পবন সিং এর বহু গান ও মিউজিক ভিডিও হিট করেছে, পাশাপাশি সেগুলো ভাইরাল পর্যন্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য, ইদানিং ভোজপুরি গান বা বোল্ড মিউজিক ভিডিও বেশ মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের সাহসী মিউজিক ভিডিওর নেশায় মেতেছেন। অসংখ্য বার ক্লিক হচ্ছে এই ভিডিওগুলোতে। বিশেষ করে মধ্য বয়স্ক লোকরা এই ধরনের রোম্যান্টিক ভিডিও উপভোগ করছেন রসিয়ে রসিয়ে। তবে বাচ্চাদের সামনে এই মিউজিক ভিডিও না দেখাই ভালো, কারণ প্রত্যেকটি মিউজিক ভিডিও হল প্রাপ্তবয়স্কদের জন্য।

আজকের প্রতিবেদনে এমন একটি ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেটি মুক্তি পেয়েছে চলতি বছরেই। গানটির নাম – লাইটার ‘lighter’। এই মিউজিক ভিডিওতে পবন সিং যেমন গান গেয়েছেন তেমনই এখানে তিনি অভিনয় পর্যন্ত করেছেন।

ভোজপুরি গায়িকা শিল্পী রাজের সঙ্গে জমিয়ে গানটি গাইলেও পবন সিং এর এই গান রীতিমত ফ্লপ হয়েছে। দর্শক ও শ্রোতাদের দাবি, এই গানটি কোনোভাবেই প্রত্যাশা পূরণ করতে পারেনি। প্রসঙ্গত, লাইটার, গানটির সুর করেছেন কানহাইয়া সিং। এই গানের মিউজিক দিয়েছেন আর্য শর্মা। অন্যদিকে ভিডিওটি পরিচালনা করেছেন পবন পাল। একইসঙ্গে এই গানে অভিনয় করেছেন পবন সিংয়ের সঙ্গে শালু সিং।

এখন পর্যন্ত,’লাইটার’গানটির ভিডিওটি ইউটিউবে মাত্র 3,030,542 বার ভিউ পেয়েছে, যা পবন সিংয়ের স্টারডম বিবেচনা করে বলা যেতে পারে যে এই গানটি সম্পূর্ণ ফ্লপ। চলুন দেখে নেওয়া যাক পবন সিংয়ের লাইটার।

Related Articles