whatsapp channel

গাঢ় নীল শাড়িতে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নেচে তাক লাগালেন গৃহবধূ, রইলো ভিডিও

পশ্চিমবঙ্গের দুর্গাপুজোর মতোই মহারাষ্ট্র চারদিন ধরে গণেশ বন্দনা (Ganesh Vandana) হয়। তবে এটি শুধুমাত্র মহারাষ্ট্রে নয় গোটা ভারতবর্ষে গণেশ বন্দনা মেতে ওঠে ভারতবাসী। সর্বধর্ম সমন্বয় এই পুজো হয়। তবে বর্তমানে…

Avatar

HoopHaap Digital Media

পশ্চিমবঙ্গের দুর্গাপুজোর মতোই মহারাষ্ট্র চারদিন ধরে গণেশ বন্দনা (Ganesh Vandana) হয়। তবে এটি শুধুমাত্র মহারাষ্ট্রে নয় গোটা ভারতবর্ষে গণেশ বন্দনা মেতে ওঠে ভারতবাসী। সর্বধর্ম সমন্বয় এই পুজো হয়। তবে বর্তমানে করনা আবহে সরকারকে খানিকটা রাশ টানতে হয়েছে। মানুষের আনন্দতে ও বেশ খানিকটা ঘাটতি দেখা গেছে। তবে মানুষ আনন্দ করতে ভালোবাসে করো নাকি মোটামুটি বুড়ো আঙুল দেখিয়ে আনন্দ করতে মানুষ কিন্তু একটাও পিছিয়ে আসেনি।

তবে এই সোশ্যাল মিডিয়ায় (Social Media) কোনরকম ঘাটতি দেখা যায়নি, কারণ সোশ্যাল মিডিয়াতে কোন রকম ভিডিও দিতে কোন বাধা-নিষেধ নেই । তাই সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) একটি ভিডিও ভাইরাল হয়েছে শংকর মহাদেভন (Shankar Mahadevan) এর গাওয়া গণেশ বন্দনায় মেতে উঠেছেন এক গৃহবধূ (Housewife)। পরনে তার অসাধারণ সাজ, ঘন নীল রংয়ের শাড়ি এবং নীল রংয়ের ব্লাউজ অসাধারণ সাজে সেজে উঠেছে এই গৃহবধূ। তাকে নিয়ে মিডিয়ায় রীতিমত ঝড় উঠেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন গৃহবধূ হয়েও তিনি অসাধারণ কোমর দুলিয়ে দেন। তাদেরকে প্রত্যেককেই অবাক হয়েছেন ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এ সমস্ত গৃহবধূরা কাজকর্ম সাথে সাথে মনে করেন তাদের জীবনটা ওই ঘরের মধ্যে বন্দি তাদের কাছে এই সমস্ত মহিলারা অনেক বেশি আদর্শ হয়ে উঠতে পারেন তাদেরকে দেখে গৃহবধূরা সত্যিকারের অনুপ্রাণিত হন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় কখনো দুঃখের কাহিনী কখনোবা আনন্দের এই ধরনের ছোটখাট আনন্দের ভিডিও গুলি মানুষকে কতই না আনন্দ দিতে পারে। এইভাবে করোনা আবহে গোটা বিশ্ববাসী যখন ঘরের মধ্যে বন্দি হয়েছিল। ঠিক সেই মুহূর্তে আমাদের উদ্ধারকর্তা হিসাবে কাজ করেছে এই সোশ্যাল মিডিয়া ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে নানান রকম ভিডিও দেখার ফলে মানুষ অনেকটা বেশি গৃহবন্দী দশকের ভাল করে কাটাতে পেরেছে।

দেখে নিন গৃহবধূর সেই অসাধারন নাচের ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media