whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: বিয়ের পর ‘বন্ধু কালাচাঁদ’ গানে কনের সামনে উদ্দাম নাচ নতুন বরের, ভাইরাল ভিডিও

বিয়ের মন্ডপে অতিথিরা খাওয়া-দাওয়া করে সম্ভবত চলে গেছে। কারণ আশেপাশে খুব একটা ভিড়ভাট্টা নেই। আর সেই সুযোগকে কাজে লাগিয়েছেন বর বাবাজি। একেবারে খদ্দরের পাঞ্জাবি পরে পাশে লাল টুকটুকে বেনারসি পড়া বউকে সাথে নিয়ে নেচে ফেলেছেন ‘বন্ধু কালাচাঁদ’ গানের সঙ্গে। দিন আগেও আমরা দেখেছি বন্ধু কালাচাঁদ গানের সঙ্গে একটি স্কুল ড্রেস পরা যুবতীর নাচ কেমন ভাবে সকলের গ্রহণ করেছিল। আর এমন বড় বাবাজির আনন্দের চোটে নাচ, সত্যি কেউ না দেখলে বিশ্বাস করবে না।

সম্প্রতি এই গানটি ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। অতি এখন ভাইরাল হওয়ার জন্য কোন কারন লাগেনা কোন একটা সুর কোন একটা কথা কোনও এক বলার ভঙ্গি যদি মানুষের একবার কানে লেগে যায়, তাহলেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে সর্বত্র। এখানেও তার অন্যথা হয়নি। যেভাবে আমরা দেখেছিলাম রানাঘাটের রানু মন্ডলকে। তবে সম্প্রতি এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে বাদাম কাকুর বাদাম বেচার গান।

বিবাহকে কেন্দ্র করে নানান ধরনের ভিডিও তৈরী হয়। বিবাহের নাচ তারপরে বিবাহকে কেন্দ্র করে। নানান রকম শিক্ষামূলক বার্তা পৌঁছে যায় অনেকের কাছে। সদ্য বিবাহের পর এত আনন্দ করতে বোধ হয়, এর আগে কেউ কখনো দেখেনি বরকে। এটাও সম্ভব হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। নতুন বরের এমন নাচ দেখে সত্যিই সকলে বেশ প্রশংসা করেছেন । প্রচন্ড আনন্দ নাহলে বর বাবাজি এমন নাচে না। আপনারো সামনে কোনো নিয়ন্ত্রণ থাকে তাহলে অবশ্যই এই ভাবেই কিন্তু ভিডিও করতে ভুলবেন না যদি একটু অন্যরকম কিছু দেখেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Vicky Dey (@vickydey1000)

whatsapp logo