whatsapp channel

পরনে কালো স্লিভলেস পোশাক, বিয়ের পর রাহুলের হাত ধরে তুমুল নাচ দিশার, ভাইরাল ভিডিও

সম্প্রতি বিয়ে হয়ে গেল রাহুল বৈদ‍্য (Rahul vaidya) ও দিশা পারমার (Disha parmar)-এর। দীর্ঘদিন ধরেই রাহুল ও দিশা সম্পর্কে ছিলেন। গত বছর বিগ বসের ঘরে থাকাকালীন রাহুল দিশাকে বিয়ের প্রস্তাব…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি বিয়ে হয়ে গেল রাহুল বৈদ‍্য (Rahul vaidya) ও দিশা পারমার (Disha parmar)-এর। দীর্ঘদিন ধরেই রাহুল ও দিশা সম্পর্কে ছিলেন। গত বছর বিগ বসের ঘরে থাকাকালীন রাহুল দিশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। রাহুল বিগ বসের ঘর থেকে বেরোনোর পর দিশা তাঁর প্রস্তাবে রাজি হন। এর মধ্যেই রাহুল ও দিশার বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দিশা ও রাহুল দুজনকেই নাচ করতে দেখা যাচ্ছে। দিশার পরনে রয়েছে নীল রঙের ঘাগরা ও রাহুল পরেছেন কালো রঙের সাফারি স‍্যুট যাতে একপাশে রয়েছে সোনালি রঙের কারুকার্য। দিশা ‘দুপাট্টা মেরা’ গানের সঙ্গে পারফর্ম করেছেন। অপরদিকে রাহুল ও দিশার ডুয়েট পারফরম্যান্স হয়েছে ‘মেরে মেহবুব মেরে সনম’ গানে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সিজন ওয়ানে রাহুল প্রতিযোগী হিসাবে সকলের নজরে আসেন। কিন্তু তাঁকে রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল। কিন্তু এরপর রাহুল পরপর দুটি সিঙ্গিং রিয়েলিটি শো জেতেন, যেগুলির নাম ‘যো জিতা ওহি সুপারস্টার’ এবং ‘মিউজিক কা মহা মুকাবলা’। এরপর তিনি কয়েকটি বলিউড ফিল্মে গান গাইলেও গায়ক হিসাবে সফলতার শীর্ষে উঠতে পারেননি। ‘বিগ বস-14′-এ যোগ দেওয়ার পর রাহুল ও আলি গোনি (aly goni)-র বন্ধুত্ব উদাহরণ স্থাপন করে। সম্প্রতি রাহুল ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’-তে অংশগ্রহণ করেছিলেন।

তবে বিগ বসের ঘরে রাহুলকে দেখা গিয়েছিল এক সংবেদনশীল মানুষ হিসাবে। রাহুল সবসময়ই সকলের বিপদে সাহায্য করতেন। কিন্তু বিগ বসের ঘরে কুমার শানু (kumar shanu)-র ছেলে জান কুমার শানু (jaan kumar shanu)-র সঙ্গে ঝগড়ার সময় নেপোটিজম প্রসঙ্গ টেনে এনে শোয়ের সঞ্চালক সলমান খান (salman khan)-এর বিরাগভাজন হয়েছিলেন রাহুল। তবে পরবর্তীকালে এই বিবাদ মিটে যায়। 2020 সালে ‘টাইমস অফ ইন্ডিয়া’ টপ টোয়েন্টি ‘মোস্ট ডিজায়ারেবল ম্যান’-এর তালিকায় ষোলোতম স্থান অধিকার করেছিলেন রাহুল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media