BollywoodHoop Plus

বছরের সেরা কাঙ্খিত পুরুষের প্রথম স্থানে সুশান্তের নাম, আপ্লুত অনুরাগীরা

সবচেয়ে কাঙ্ক্ষিত মানুষ কে হয় বলে আপনার মনে হয়? যাকে আপনি শয়নে স্বপ্নে ভাবেন, তিনি কি একমাত্র কাঙ্ক্ষিত মানুষ হয়ে ওঠে? অনেকের কাছে কাঙ্ক্ষিত নারী মানেই বলিউড সেলিব্রিটি বা কোনো পর্ণ স্টার। কথাটা তেতো হলেও বাস্তব। অনেকের কাছে কাঙ্ক্ষিত মানুষ আবার তার পার্টনার বা বাড়ির অন্য কোনো সদস্য বা পাড়ার দাদা বা পাড়ার মেয়ে। আসলে কাঙ্ক্ষিত শব্দটা একেক জনের কাছে একেক রকম।

একটি সংবাদমাধ্যম ইতিমধ্যে টলিউডের সেলিব্রিটিদের নিয়ে most desirable men and women নিয়ে একটা লিস্ট তৈরি করে, যার মধ্যে বলিউডের সংযোজন হয়েছে। সেই লিস্টে প্রথম নাম জয় করেছেন সুশান্ত সিং রাজপুত।

আজ এই ধরাধামে তিনি নেই ঠিকই, কিন্তু আজও মানুষ এই অভিনেতার জন্য চোখে জল আনেন, অনেকেরই মন খারাপ করে সুশান্তের নাম শুনলে। আজও বহু মানুষ চায় এই মৃত্যুর কিনারা হোক। গত বছর যেভাবে সবাইকে অবাক করে নিজের ঘরেই মৃত্যু বরণ করেছিলেন তা আজও অনেকে ভোলেনি। বহু তদন্ত হল, কিন্তু শেষমেষ বলা হল ওই মৃত্যু ছিল আত্মহত্যা। তবে কিছুদিন আগে গ্রেফতার করা হয় সিদ্ধার্থ পিটানিকে জিজ্ঞাসাবাদের জন্য। কিন্তু, যেই আগুন গত বছর জ্বলে উঠেছিল, সেই আগুন আজ নিভে গেছে। সামনেই আসছে সেই ১৪ তারিখ, যেদিন সুশান্ত গিয়েছিলেন তার মহাকাশে।

কাঙ্ক্ষিত পুরুষ কি তবে সুশান্ত নয়? আজ এই অভিনেতার নাম প্রথমে না এলেও সে গত বছর এবং এই বছরেরও সেরা কাঙ্ক্ষিত পুরুষ হয়েই থাকবে।

Related Articles