whatsapp channel

Dibyajyoti Dutta: অর্জুনের কারিশ্মায় ফিকে হচ্ছে সূর্যর চরিত্র! প্রশ্ন করতেই বিষ্ফোরক দিব্যজ্যোতি

এক সিরিয়ালে (Television Serial) দুজন নায়ক, এমন ঘটনার সাক্ষী আগেও থেকেছে দর্শক। তবে সেক্ষেত্রে একজনকেই মূল নায়ক করে সিরিয়াল এগিয়েছে, অন্য জনকে দেখানো হয়েছে ধূসর চরিত্রে। দর্শকদের কাছেও এতে একটা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এক সিরিয়ালে (Television Serial) দুজন নায়ক, এমন ঘটনার সাক্ষী আগেও থেকেছে দর্শক। তবে সেক্ষেত্রে একজনকেই মূল নায়ক করে সিরিয়াল এগিয়েছে, অন্য জনকে দেখানো হয়েছে ধূসর চরিত্রে। দর্শকদের কাছেও এতে একটা স্পষ্ট বার্তা গিয়েছে। এর প্রথম ব্যতিক্রম হয় ‘এক্কাদোক্কা’তে। নায়ক সপ্তর্ষি মৌলিক থাকার পরেও টিআরপি কমতে দ্বিতীয় নায়ক হিসেবে আনা হয় প্রতীক সেনকে। দর্শকরা তো ধোঁয়াশায় ছিলেনই, উপরন্তু দুই অভিনেতার মধ্যেও যে চাপা সংঘর্ষ শুরু হয়েছিল, তার আভাসও পাওয়া গিয়েছিল একাধিক বার। সেই ঘটনারই পুনরাবৃত্তি এবার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে এখানে বিষয়টা আরো এক ধাপ উপরে উঠে রয়েছে। নায়ক দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) থাকার পরেও ধারাবাহিকে এন্ট্রি হয়েছে অভিনেতা অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty), যিনি কিনা বড়পর্দা এবং ওয়েব সিরিজের অত্যন্ত জনপ্রিয় মুখ।

Advertisements

বিষয়টা কতটা প্রভাব ফেলছে দিব্যজ্যোতির মনে? এতদিন সূর্যই ছিল সর্বেসর্বা। এখন অর্জুন শুধু যে দীপার জীবনে অন্যতম এক গুরুত্বপূর্ণ মানুষ হয়ে উঠেছে তাই নয়, দর্শকদের মধ্যেও জনপ্রিয়তা ভাগ হয়ে গিয়েছে নায়কের। অর্জুনকে নিয়ে কি কোনো রকম অনিশ্চয়তা তৈরি হয়েছে দিব্যজ্যোতির মনে? সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হলে সোজা সাপটা উত্তর দিলেন অভিনেতা।

Advertisements

Dibyajyoti Dutta: অর্জুনের কারিশ্মায় ফিকে হচ্ছে সূর্যর চরিত্র! প্রশ্ন করতেই বিষ্ফোরক দিব্যজ্যোতি

Advertisements

তাঁর স্পষ্ট উত্তর, তাঁর ইগো নেই। আর সেই জন্য হিংসার মতো অনুভূতিরও জায়গা নেই তাঁর মনে। অর্জুনের ব্যাপারে দিব্যজ্যোতি বলেন, ‘গানের ওপারে’ সিরিয়ালের সময় তিনি স্কুলে পড়তেন। ‘অর্জুনদা’কে তিনি যতটা ভালোবাসেন, ততটাই তাঁর কাছ থেকে প্রতিদিন অনেক কিছু শিখছেন তিনি। অভিনেতা জানান, সিরিয়ালে যেহেতু সূর্যর সঙ্গে এখনো অর্জুনের এখনো দেখা হয়নি, তাই দুজনের এখনো একসঙ্গে কোনো সিনও হয়নি। তবে মেকআপ রুমে দুজনের দাদা ভাই এর সম্পর্ক বেশ জমে উঠেছে। অর্জুনের থেকে সিনেমা, অভিনয়ের ব্যাপারে অনেক কিছু শিখছেন দিব্যজ্যোতি। এ বিষয়ে তিনি বলেন, তাঁর মা শিখিয়েছেন কখনো হিংসা না করতে। তাহলে বড় হতে পারবেন না।

Advertisements

প্রসঙ্গত, অর্জুনের অভিনয়ে হাতেখড়ি ‘গানের ওপারে’ সিরিয়ালের মাধ্যমে। বাংলা সিরিয়ালের জগতে অন্যতম জনপ্রিয় সিরিয়াল এটি। এরপরে কয়েকটি সিনেমায় কাজ করার পর বেশ কয়েক বছর আগে ‘জামাই রাজা’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। তারপর একটা দীর্ঘ বিরতির পর আবারো অনুরাগের ছোঁয়াতে ফিরলেন অর্জুন। তাঁর কথায়, সব মাধ্যমেই তিনি কাজ করতে চান।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই