BollywoodHoop Plus

Urfi Javed: বাতাসে উড়ে গেল শাড়ি, উন্মুক্ত হল গোপন স্থান, ক্যামেরার সামনেই বেসামাল উরফি জাভেদ

কখনও নিরাবরণ আবার কখনও ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনো আবার খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়ে ঢাকা গোপনাঙ্গ— নানারকম অর্ধনগ্ন সাজ দিয়েই নজর কাড়তে বেশ ভালোই জানেন বি-টাউনের মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বলিপাড়ার একেবার প্রথম সারির অভিনেত্রী নন। টেলিভিশনেরও পরিচিত মুখ বলা যায় না তাঁকে। তবু উরফিকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে পরিমাণ বিতর্ক, উন্মাদনার ঝড় ওঠে, তা অনেকের কাছেই ঈর্ষণীয়। বিশেষ করে তাঁর পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। উরফি প্রকাশ্যে এলেন মানেই একটা তুফান উঠবে।

আর এবার ঘটল তেমনটাই। সম্প্রতি উরফির রূপ দেখেই মাথা ঘুরল নেটিজেনদের। এ কি কি পরলেন উরফি! এই ভাবতে বসেছেন সকলেই। সম্প্রতি একটু অন্যরকম ফটোশ্যুট করেছেন এই মডেল। এক্কেবারে অন্যরকম সাজের পাশাপাশি পোশাকেও রয়েছে একটু অন্যরকম ছোঁয়া। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি। আর সেখানেই দেখা গেল তার ভিন্ন ভিন্ন সব অবতার, যেগুলি দেখলে আপনার মাথাও ঘুরে যেতে পারে।

এই ফটোশুটে উরফিকে দেখা গেছে গোলাপি রংয়ের রঙিন চুলে। আর এই ভিন্নধর্মী হেয়ার-কালারের পাশাপাশি নজর কেড়েছে তার পোশাক। একটিতে তাকে দেখা গেছে লাল ও বাদামি রংয়ের খোলামেলা ইজিপ্ট-এর পোশাকে। অন্য ভিডিওতে তাকে দুধসাদা ম্যাট্রেসের উপর বসে থাকতে দেখা গেছে কালো রংয়ের খোলামেলা মনোকিনি পরে। আর একটি ভিডিওতে দেখা গেছে গোল্ডেন প্লেট দিয়ে ঢাকা তার স্তনযুগল ও নিম্নাঙ্গে নানা রংয়ের কাপড় দিয়ে তৈরি স্কার্ট পরে থাকতে। আরেকটি ভিডিওতে তিনি নজর কেড়েছেন ফিনফিনে ছাইবর্ণা শাড়িতে। তবে এই ভিডিওর মাঝে তার শাড়ি উড়ে গিয়ে উন্মুক্ত হয়েছে তার বক্ষস্থল। তিনি তার স্তনবৃন্ত ঢেকে রেখেছেন কালো টেপ দিয়ে। অন্য আরেকটি ভিডিওতে তাকে দেখা গেছে মাল্টিকালার খোলামেলা পরীর পোশাকে। আরেকটি ভিডিওতে তিনি ধরা দিয়েছেন শরীরের সঙ্গে মিশে থাকা ফেস প্রিন্টেড ওয়ান-পিসে। অন্য আরেকটি ভিডিওতে উরফিকে দেখা গেছে কালো রংয়ের লং গাউনে।

আর এই ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই যেমন তার ফ্যাশন স্টাইলিংয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তেমনই আবার অনেকেই করেছেন সমালোচনা। একজন লিখেছেন, ‘যা খুশি পরে শরীর দেখালেই ফ্যাশন হয়না’; অন্যজন লিখেছেন, ‘শালীনতার সব সীমা অতিক্রম করেছে এই মেয়েটা’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)