BollywoodHoop Plus

Anil Kapoor: হুবহু যেন অনিল কাপুর, নায়ক সদৃশ্য বডিবিল্ডারের আসল পরিচয় কি!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইদানিং প্রায়ই তারকাদের ‘ডোপলগ্যাঙ্গার’ খুঁজে পাচ্ছেন নেটিজেনদের একাংশ। কখনও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), কখনও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), কখনও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan),প্রায় প্রত্যেকের ডোপলগ্যাঙ্গারের খোঁজ পাওয়া যায় প্রতিনিয়ত। কিন্তু এবার পাওয়া গে অবিকল অনিল কাপুর (Anil Kapoor)-এর মতো দেখতে ব্যক্তির খোঁজ।

নব্বইয়ের দশককে মাতিয়ে রেখেছিলেন অনিল। তাঁর অভিনীত ‘রূপ কি রানি চোরোঁ কা রাজা’, ‘বেটা’ একের পর এক ফিল্ম সুপারহিট হয়েছে। ‘মিস্টার ইন্ডিয়া’ তো আইকনিক। সেই সময় নিজেকে যথেষ্ট ফিট রেখেছিলেন অনিল। তবে কখনও বডি ওয়্যাক্সিং না করার ফলে তাঁর শরীর জুড়ে ছিল লোম। ক্লিন শেভড নায়কদের পাশে অনিলের গোঁফ ও চুলের স্টাইল ছিল আকর্ষণীয়। কিন্তু এবার অনিলের ‘ডোপলগ্যাঙ্গার’-এর খোঁজ মিলল বিদেশে। ওই ব্যক্তি মার্কিন। পেশায় তিনি একজন বডিবিল্ডার।

তাঁর নাম জন এফের (John Effer)। তাঁর চুলের স্টাইল হুবহু অনিলের মতো না হলেও মুখের আদল ও গোঁফে রয়েছে অনিলের স্টাইলের ছাপ। সম্প্রতি জন তাঁর শার্টলেস ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে তাঁর সিক্স প‍্যাক অ্যাবস বর্তমান। তবে অনিলের কিন্তু সিক্স প‍্যাক অ্যাবস ছিল না। জনের বাবা তাঁকে বলেছেন অনিল কাপুরের কথা। এমনকি তিনি অনিল কাপুরের সন্তানদের অভিনয়ের প্রশংসাও করেছেন। নিজের ছবি শেয়ার করে অনিল কাপুরকে ট‍্যাগ করেছেন জন। জন লিখেছেন, তিনি বলিউড থেকে ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছেন। তবে তিনি জানেন না বলিউড কোথায়!

ভারতীয় নেটিজেনদের মধ্যে একজন ভেবেছিলেন, ছবিটি হয়তো অনিল কাপুরের অল্প বয়সের। অনেকে জনকে বলেছেন, ওয়ান টু কা ফোর এবং ‘ঝক্কাস’ বলা প্র্যাকটিস করতে।