whatsapp channel

আইপিএলে কোন দলের সমর্থক ছিলেন সুশান্ত, ভাইরাল অভিনেতার পুরনো ছবি

আইপিএল এর মরশুমে এবার এই জনপ্রিয় ক্রিকেট ক্ষেত্রের সঙ্গেও জড়িয়ে গেলেন সুশান্ত সিং রাজপুত। করোনার প্রকোপে খেলা সরিয়ে দুবাইতে নিয়ে যাওয়া হলেও দেশের সোশ্যাল মিডিয়া ভরপুর আইপিএল সংক্রান্ত পোস্টে। এবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আইপিএল এর মরশুমে এবার এই জনপ্রিয় ক্রিকেট ক্ষেত্রের সঙ্গেও জড়িয়ে গেলেন সুশান্ত সিং রাজপুত। করোনার প্রকোপে খেলা সরিয়ে দুবাইতে নিয়ে যাওয়া হলেও দেশের সোশ্যাল মিডিয়া ভরপুর আইপিএল সংক্রান্ত পোস্টে। এবার ইনস্টাগ্রামে একটি পোস্টে আইপিএল এরও যোগ পাওয়া গেল সুশান্তের সঙ্গে।

Advertisements

ইনস্টাগ্রামে ভাইরাল হল একটি পোস্ট। দেখা যাচ্ছে তিনটি ভিন্ন ছবিতে আইপিএল এর তিনটি ভিন্ন টিমের জার্সি গায়ে খেলা উপভোগ করছেন অভিনেতা। কিংস ইলেভেন পাঞ্জাব এর জার্সি গায়ে দিয়ে পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে বসে সমর্থন করতে দেখা যাচ্ছে পাঞ্জাবকে। দ্বিতীয় ছবিতে রাজস্থান রয়েলস এর জার্সি টুপিতে সুশান্ত। হাসিমুখে ভিকট্রি আঙুল ইঙ্গিত করে ছবি তুলেছেন এখানে।

Advertisements

তৃতীয় ছবিটি সবচেয়ে আকর্ষণীয়। কারণ, এটির সঙ্গে জড়িয়ে সুশান্তের হিট ছবি এম এস ধোনি। ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনির ভূমিকায় বড় পর্দায় অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন সুশান্ত। ছবিতে ধোনির টিম চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাচ্ছে সুশান্তকে। সবচেয়ে আকর্ষণীয়, একসময়কার ধোনির বিখ্যাত লম্বা খোলা চুলেই দেখা গেছে এই ছবিতে অভিনেতাকে। এই লুক এমএস ধোনির শুটিংয়ের সময় রাখতে হয়েছিল সুশান্তকে। আইপিএল এর সঙ্গে সুশান্তের এই ঘনিষ্ঠতা তুফান তুলেছে নেটিজেনদের আবেগে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media