whatsapp channel

Priyanka Chopra: মাখন ত্বক মারকাটারি ফিগার, ব্রেকফাস্টের বদলে প্রিয়াঙ্কাকে খেতে চাইলেন নিক

নিক-প্রিয়াঙ্কা মানেই একটা এলাহি ব্যাপার। পিগি চপস এখন বিদেশের ঘরনী। নিজের থেকে ছোট নিক জোনাসকে বিয়ে করে সুখী দাম্পত্য কাটাচ্ছেন তিনি। তবে, এদিন একটু বেশীই দুষ্টুমি করে ফেললেন নিক ও…

Avatar

HoopHaap Digital Media

নিক-প্রিয়াঙ্কা মানেই একটা এলাহি ব্যাপার। পিগি চপস এখন বিদেশের ঘরনী। নিজের থেকে ছোট নিক জোনাসকে বিয়ে করে সুখী দাম্পত্য কাটাচ্ছেন তিনি। তবে, এদিন একটু বেশীই দুষ্টুমি করে ফেললেন নিক ও প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কাকে এর আগেও বিকিনি লুকে দেখা গিয়েছে। কিন্তু, এবারে একটু বেশি বাড়াবাড়ি হট লাগছে তাকে। গত রবিবার এই দুই গ্লোবাল স্টার কোথাও বেড়াতে গিয়েছিলেন এবং সেখানেই লাল কালো বিকিনিতে ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

তার ছিপছিপে কোমর, ওই কোমরের নিচ থেকে শুরু হয়েছে লাল অন্তর্বাস। বক্ষ ঢাকা কালো অন্তর্বাস দিয়ে। চোখে ইয়া বড় সানগ্লাস। নিজেই সেলফি তুলেছেন প্রিয়াঙ্কা। তবে এর থেকেও বড় ব্যাপার হল, নিক ছুরি নিয়ে হাজির। প্রিয়াঙ্কার নিতম্ব দুটি তার পছন্দের খাবার। তাই নিতম্বের উপর দিয়েই ছুরি ও কাটা চামচ দিয়ে কিছু তুলে মুখে দিতে চাইছেন নিক। ব্যাপারটা রসিকতা করে করলেও বেশ দুষ্টু দুষ্টু।

নিক-প্রিয়াঙ্কা বরাবর অল্পস্বল্প দুষ্টু ছবি পোস্ট করেন। তবে এবার এতটাই ননভেজ দুষ্টুমি করেছেন যে ছবি এখন ভাইরাল। নিকের অমন কিং সাইজ ব্রেকফাস্ট দেখে অনেকের মনেই দুষ্টু হরমোন জেগে উঠেছে। এদিকে, প্রিয়াঙ্কার বোন পরিণীতা চোপড়া সেই ছবি দেখে একটু বকে দিলেন দিদি ও জামাইবাবুকে। ইনস্টাগ্রামে পরিণীতা কমেন্ট করে লেখেন, “এসব কী হচ্ছে মিমি দিদি, জামাইবাবু?” ভাবছেন কি বোন শাসন করছে? না না বরং তিনি এও লেখেন, “আরে পরিবারের লোকেরাও তো ইনস্টাগ্রামে আছে নাকি! থাক, আমি চোখ বন্ধ করেই লাইক দিচ্ছি ছবিতে।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media