whatsapp channel

সব রেকর্ড ভেঙে চুরমার, ‘সালার’-এর মাধ্যমে বক্স অফিসে রাজত্ব ফিরে পেলেন ‘বাহুবলী’ প্রভাস

সপ্তাহান্তে রিলিজ করেছে প্রভাস (Prabhas) অভিনীত ‘সালার’। বক্স অফিসে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘ডানকি’-র তুলনায় যথেষ্ট এগিয়ে ‘সালার’। তবে কিছুটা হলেও ‘ডানকি’-র আয় বেড়েছে। ‘সালার’-এর রিলিজের দিন বক্স অফিস…

Avatar

Nilanjana Pande

সপ্তাহান্তে রিলিজ করেছে প্রভাস (Prabhas) অভিনীত ‘সালার’। বক্স অফিসে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘ডানকি’-র তুলনায় যথেষ্ট এগিয়ে ‘সালার’। তবে কিছুটা হলেও ‘ডানকি’-র আয় বেড়েছে। ‘সালার’-এর রিলিজের দিন বক্স অফিস কালেকশন ছিল বিরানব্বই কোটি। আশা করা যাচ্ছে, খুব শীঘ্রই এই ফিল্ম প্রবেশ করবে দু’শো একচল্লিশ কোটির টাকা ক্লাবে। ইতিমধ্যেই বেড়ে গিয়েছে প্রভাসের অনুরাগীর সংখ্যাও। ‘বাহুবলী’-র আগে প্রভাস ছিলেন তেলেগু সিনেমার অ্যাকশন হিরো। কিন্তু এস.এস.রাজামৌলি (S.S. Rajamouli) পরিচালিত ‘বাহুবলী’ তাঁকে পরিণত করেছে অভিনেতায়।

‘বাহুবলী’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। পিতা ও পুত্র দুই চরিত্রের শেডেই তিনি সমান স্বচ্ছন্দ। তবে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ ছিল এখনও অবধি বক্স অফিসে রেকর্ড। তবে ‘আদিপুরুষ’-এর কারণে যথেষ্ট ট্রোল হয়েছেন প্রভাস। আইএমডিবি রেটিং-এ এই ফিল্ম যথেষ্ট পিছিয়ে। দর্শকদের গ্রহণযোগ্যতার অভাবে ‘আদিপুরুষ’-এর বক্স অফিস কালেকশন যথেষ্ট খারাপ। বক্স অফিসে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ এখনও অবধি প্রভাসের সবচেয়ে সফল ফিল্মের অন্যতম। এই ফিল্মের বক্স অফিস কালেকশন ছিল হাজার কোটির উপর। আইএমডিবি রেটিং-এ এই ফিল্ম পেয়েছে 8.2। ‘বাহুবলী’-র বক্স অফিস কালেকশন ছিল চারশো আঠারো কোটি। ফিল্মের আইএমডিবি রেটিং ছিল 8।

2019 সালে মুক্তি পেয়েছিল প্রভাস অভিনীত ‘সাহো’। ফিল্মের বক্স অফিস কালেকশন ছিল তিনশো দশ কোটি। আইএমডিবি রেটিং ছিল 5। ‘আদিপুরুষ’-এর আইএমডিবি রেটিং 3.8। বক্স অফিস কালেকশন ছিল দু’শো উননব্বই কোটি। ‘রাধেশ‍্যাম’-এর বক্স অফিস কালেকশন ছিল 104.38 কোটি। আইএমডিবি রেটিং ছিল 5.3।

আগামী বছর অর্থাৎ 2024 সাল নিঃসন্দেহে প্রভাসের পক্ষে দারুণ হতে চলেছে। হাতে রয়েছে একাধিক ফিল্ম। আবারও একবার ভারতের বিনোদন জগতে ছেয়ে যেতে চলেছেন প্রভাস।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

whatsapp logo