whatsapp channel

গণেশ চতুর্থীতে করুন আর্জি নিয়ে ভগবানের আশীর্বাদ চাইলেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত

প্রথমে তৃতীয় স্টেজের ফুসফুসের ক্যানসার ধরা পড়লেও পরে জানা গেছে চতুর্থ পর্যায়ের ক্যানসারের সঙ্গে যুঝছেন সঞ্জু বাবা। পরিসংখ্যান বলছে এই পর্যায় থেকে ফিরে আসতে পারেন সাধারণত ১০ শতাংশ মানুষ। এই…

Avatar

HoopHaap Digital Media

প্রথমে তৃতীয় স্টেজের ফুসফুসের ক্যানসার ধরা পড়লেও পরে জানা গেছে চতুর্থ পর্যায়ের ক্যানসারের সঙ্গে যুঝছেন সঞ্জু বাবা। পরিসংখ্যান বলছে এই পর্যায় থেকে ফিরে আসতে পারেন সাধারণত ১০ শতাংশ মানুষ। এই অবস্থায় প্রথমে সিঙ্গাপুর গিয়ে চিকিৎসা করানোর কথা ভাবলেও পরে স্থির হয় প্রাথমিক চিকিৎসা সঞ্জয় দত্ত নেবেন দেশেই।

গতকাল গণেশ চতুর্থীর পবিত্র দিনে বাড়িতে সিদ্ধিদাতার আরাধনা করে স্ত্রী মান্যতার সঙ্গে ছবি শেয়ার করলেন সঞ্জয়। মান্যতাই হলেন এই মুহূর্তে তাঁর মারণব্যাধির সঙ্গে লড়াইয়ের সবচেয়ে কাছের আস্থা। ছবির ক্যাপশনে মুন্না ভাই লেখেন–প্রতি বছর যেরকম জাঁকজমক করে উৎসব হয়, এবার সেরকম হচ্ছে না। তবে বাপ্পার উপর আগের মতই বিশ্বাস রয়েছে। কামনা করি এই শুভ পর্ব আমাদের জীবনের সকল বাধা দূর করে এবং আমাদের সুস্বাস্থ্য ও সুখী থাকার আশীর্বাদ দেয়। গণপতি বাপ্পা মৌরিয়া।

সঞ্জয়-পত্নী মান্যতা কিছুদিন আগেই স্বামীর ভক্তদের এতদিন ধরে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। মারণ ক্যানসারের সঙ্গে লড়াই করে যেন জিতে ফেরেন তার জন্যও প্রার্থনা করতে তিনি সকলকে অনুরোধ করেন। দেখুন সেই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media