BollywoodHoop Plus

Janhvi Kapoor: খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী শ্রীদেবী কন্যা জাহ্নবী, দেখে ঘাম ঝরলো ভক্তদের

বেশ কিছু সমস্যার জন্য বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) অভিনীত ফিল্ম ‘বাওয়াল’ স্ট্রিম হতে চলেছে অ্যামাজন প্রাইম ওটিটিতে। 18 ই জুলাই, মঙ্গলবার সন্ধ্যায় ‘বাওয়াল’-এর নির্মাতারা ও অ্যামাজন প্রাইমের উদ্যোগে ফিল্মের একটি স্পেশ্যাল স্ক্রিনিং-এর আয়োজন করা হয়েছিল। তারকাখচিত সন্ধ্যায় সকলের নজর কেড়ে নিয়েছেন ‘বাওয়াল’-এর নায়িকা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। স্টাইল স্টেটমেন্ট নিয়ে একদম ‘বাওয়াল’ করে দিয়েছেন তিনি।

এদিন জাহ্নবী ইভেন্টে প্রবেশের সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। জাহ্নবীর পরনে ছিল মেটালিক সিলভার রঙের গাউন। গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। স্লিভলেস গাউনের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ। এটি একটি মারমেড ডিজাইনের গাউন। বডিকন গাউনটি লুটিয়ে পড়েছে মাটিতে। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন জাহ্নবী। হালকা গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনার ব্যবহার করেছেন চোখে। ঠোঁটে রয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গাউনটি এতটাই গর্জাস, অন্য কোনো অ্যাকসেসরিজ ব্যবহার করেননি জাহ্নবী।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘বাওয়াল’-এর কাহিনী। এই ফিল্মটি একটি রোম‍্যান্টিক ড্রামা। পাশাপাশি অবশ্যই একটি পিরিয়ড পিস। ‘বাওয়াল’ ফিল্মটি পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari)।

আগামী দিনে জাহ্নবীকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘উলঝ’-এ। এই ফিল্মে একজন আইএফএস অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও কোরাতলা শিবা (Koratala Shiva)-র পরিচালনায় ‘এনটিআর থার্টি’-র মাধ্যমে দক্ষিণ ভারতীয় ফিল্মে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr. NTR)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo