Hoop PlusTollywood

Shankar Chakraborty: ‘সিনিয়রদের সামনেই পা তুলে দেয়’, তরুণ অভিনেতাদের নিয়ে বিষ্ফোরক শঙ্কর চক্রবর্তী

তরুণ প্রজন্মকে নিয়ে বিতর্ক আগেও হয়েছে বিনোদন জগতে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার আধিপত্য, নেটদুনিয়ার বিভিন্ন মাধ্যমে নতুন প্রজন্মের জনপ্রিয়তার উপরে নির্ভর করে অভিনয়ে সুযোগ পাওয়া, এ নিয়ে একাধিক বার আলোচনা সমালোচনা হয়েছে। এবার প্রবীণ অভিনেতা শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty) মুখ খুললেন নব্য প্রজন্মকে নিয়ে। বর্তমান সময়ের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে করা তাঁর মন্তব্য বিষ্ফোরণ ঘটিয়েছে বিনোদুনিয়ায়।

সম্প্রতি অভিনেতা পরিচালক সৌরভ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজের প্রেস রিলিজে এসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন প্রবীণ অভিনেতা। সেখানেই তিনি মন্তব্য করেন, তরুণ প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সৌজন্যবোধের বড়ই অভাব। পাশেই হয়তো একজন সিনিয়র অভিনেতা বসে রয়েছেন, তাঁর সামনেই চেয়ারে পা তুলে দেবে।

শঙ্কর চক্রবর্তী বলেন, তাঁরা সৌমিত্র চট্টোপাধ্যায়, কালী বন্দ্যোপাধ্যায়, তরুণ কুমার, অনুপ কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়দের মতো এত সিনিয়র অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন। এখনও তাঁদের দেখলে তটস্থ হয়ে দাঁড়িয়ে পড়েন তাঁরা। আর নতুন প্রজন্ম সেটে এসে রিল বানায়। মনোযোগ একেবারে নেই কাজে। তিনি এও বলেন, এখন টিআরপি পেলেই নতুন অভিনেতা অভিনেত্রীরা মনে করেন, তাঁদের জন্যই টিআরপি আসছে।

বর্তমানে প্রায় সমস্ত অভিনেতাদেরই দেখা যায় রিল ভিডিও বানাতে। এমনকি এও শোনা যায়, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার দেখে নাকি সুযোগ দেওয়া হয় কাজে। শঙ্কর চক্রবর্তী সোশ্যাল মিডিয়ার গুরুত্বর সঙ্গে সহমত না হলেও তিনি স্বীকার করে নেন যে চ্যানেলগুলি এমনটাই করছে। মা, বাবা, কাকা, জ্যাঠাদের মতো চরিত্রগুলির প্রয়োজন হয় বলেই তাঁরা আছেন। কিন্তু বাজেট সময়ের সঙ্গে সঙ্গে যেদিকে যাচ্ছে তাতে তাঁর মনে হয়, একটু বেশি টাকা চাইলে হয়তো বাদ পড়তে হবে তাঁদের। সেই দুর্দিন হয়তো ঘনিয়ে আসছে। তখন এই চরিত্রগুলির জন্যও নতুন মুখের সন্ধান হবে বলে মন্তব্য করেন তিনি। তবে এখনো পর্যন্ত যাঁরা সুযোগ দিচ্ছেন সকলর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন শঙ্কর চক্রবর্তী।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই