whatsapp channel

Shehnaaz Gill: অন্তর্বাস ছাড়াই লাল পোশাকে দেদার ফটোশুট, কটাক্ষের মুখে শেহনাজ গিল

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর তের নম্বর সিজন থেকে পরিচিতি লাভ করেছিলেন শেহনাজ গিল (Shehnaz Gill)। পঞ্জাব ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেও বিগ বসের কারণে শেহনাজ সর্বভারতীয় স্তরে পৌঁছে গিয়েছেন।…

Avatar

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর তের নম্বর সিজন থেকে পরিচিতি লাভ করেছিলেন শেহনাজ গিল (Shehnaz Gill)। পঞ্জাব ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেও বিগ বসের কারণে শেহনাজ সর্বভারতীয় স্তরে পৌঁছে গিয়েছেন। তবে কিছুটা হলেও এই ক্ষেত্রে কাজ করেছে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) কোশেন্ট। রিয়েলিটি শো কিং সিদ্ধার্থের সাথে শেহনাজের গভীর বন্ধুত্বের কারনে এই জুটি সকলের নজরে আসে। অনুরাগীরাও ভালোবেসে জুটির নাম দেন ‘সিডনাজ’। ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন শেহনাজ। কিন্তু সম্প্রতি ফটোশুট করতে গিয়ে ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হলেন তিনি।

শেহনাজ নিজেই এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শেহনাজের পরনে রয়েছে লাল রঙের থাই-হাই স্লিটেড ড্রেস। কিন্তু ভিডিওটি দেখে নেটিজেনদের মনে হয়েছে অন্তর্বাস পরেননি শেহনাজ। অন্তর্বাস না পরার ফলে তিনি নিজেও যথেষ্ট অস্বস্তি বোধ করছেন। ফলে শেহনাজ চারিদিকে ঘুরে ফটোশুট করেছেন। শেহনাজের পোশাকটি ডিপ নেক ও পিঠের দিকে বেশ কয়েকটি ফিতে দিয়ে বাঁধা। ফলে শেহনাজকে ঘিরে শুরু হয়েছে সমালোচনা। তবে বরাবরের মতোই চুপ থেকেছেন শেহনাজ।

কিছুদিন আগে শেহনাজকে রাজস্থানী নববধূর সাজে ফ্যাশন শোয়ে হাঁটতে দেখা গিয়েছে। তাঁর পরনের পোশাকটি তৈরি করেছিলেন ফ্যাশন ডিজাইনার সম্রাট চৌহান (Samrat Chouhan)। শেহনাজের পরনে ছিল লাল রঙের ঘাগরা-চোলি। তার সাথে মানানসই করে তিনি পরেছিলেন রাজস্থানি গয়না। এছাড়াও মাথায় ঘোমটা দিয়েছিলেন তিনি। শেহনাজকে বধূবেশে দেখে যথারীতি উচ্ছ্বসিত ‘সিডনাজ’ ভক্তরা।

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ। সলমান খান (Salman Khan)-এর আগামী ফিল্ম ‘কভি ঈদ কভি দিওয়ালি’-তে দেখা যেতে চলেছে শেহনাজকে।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

whatsapp logo