Bengali SerialHoop Plus

Debleena Dutt: পিঠখোলা ব্লাউজ-স্বচ্ছ শাড়িতে ঝলসে উঠছে গ্ল্যামার, দেবলীনার রূপে মুগ্ধ নেটিজেনরা

প্রতিভাবান, স্পষ্টবাদী, অ্যাডভেঞ্চার প্রেমী এবং সর্বোপরি সুদক্ষ অভিনেত্রী, এই সমস্ত বিশেষণগুলিই অভিনেত্রী দেবলীনা দত্তের (Debleena Dutt) সঙ্গে বেশ ভালো মানায়। বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির বহুদিনের সদস্য দেবলীনা শুধুমাত্র টেলিভিশনেই নিজেকে আটকে রাখেননি। সিনেমার পাশাপাশি বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে কাজ করেছেন OTT তেও। সব মাধ্যমেই তিনি সমান সাবলীল। আর এখন সোশ্যাল মিডিয়াতেও দ্রুত ফলোয়ার বাড়ছে দেবলীনার।

ছোটপর্দায় প্রায় তিন দশক হতে চলল অভিনেত্রীর। বহু জনপ্রিয় ধারাবাহিক, সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। সম্প্রতি নাম লিখিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। তবে সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় ছিলেন না তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেও অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগতের সঙ্গে যুক্ত হয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় নেই শুনে অনেকেই খুব অবাক হতেন। তবে এখন বদলেছে দৃশ্যটা। ইনস্টাগ্রামটা বেশ মনোযোগ সহকারেই চালনা করেন দেবলীনা।

এই মুহূর্তে ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা ৫০ হাজারের বেশি। ফটোশুটের ছবি, রিল ভিডিওর পাশাপাশি দেবলীনার ইনস্টাগ্রাম প্রোফাইলে আরো যা দেখা যায় সেগুলি হল ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ঝলক। আর ঘুরতে যাওয়ার ছবি এবং ভিডিও। সম্প্রতি অভিনেত্রীর একটি ফটোশুটের কিছু ছবিতে নজর আটকেছে নেটিজেনদের। কালো অফশোল্ডার ব্লাউজ আর নেটের ডিজাইনার শাড়িতে ধরা দিয়েছেন দেবলীনা। সঙ্গে পরেছেন হীরের মানানসই হার এবং কানের দুল। ফটোশুটে উঠে এসেছে একটা ভিন্টেজ লুক। নেটিজেনরা মুগ্ধ দেবলীনার রূপে। প্রশংসাসূচক মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স।

প্রসঙ্গত, ছোটপর্দায় ‘সীমারেখা’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জীবন শুরু করেছিলেন দেবলীনা। সাতকাহন, এক আকাশের নীচে, এখানে আকাশ নীল, কুন্দ ফুলের মালার মতো ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছেন তিনি। তথাকথিত প্রথম সারির চ্যানেল নয়, বিভিন্ন বাংলা চ্যানেলের সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। এখন মূলত গুরুত্ব বুঝে বিভিন্ন পার্শ্বচরিত্রে অভিনয় করে থাকেন তিনি। পাশাপাশি ঘুরতে যেতেও ভালোবাসেন দেবলীনা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই