BollywoodHoop Plus

Kiara Advani: সৌন্দর্যে কিয়ারা আডবাণীকে দল গোল দেবেন তাঁর ছোট বোন ঈশিতা, ছবি দেখে মুগ্ধ হবেন

7 ই ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। ইতিমধ্যেই দুই তারকা তাঁদের পরিবারের সদস্যদের সাথে পৌঁছে গিয়েছেন জয়সলমের। তারকাদের তুলনায় নজর কেড়েছেন তাঁদের পরিবারের সদস্যরা। কারণ এতদিন কিয়ারা ও সিদ্ধার্থের পরিবারের সদস্যদের দেখা সেই ভাবে পাওয়া যেত না। তাঁরা আড়ালে থাকতেই পছন্দ করতেন। তবে বিয়ে উপলক্ষ্যে সকলকে মিডিয়ার সামনে আসতেই হচ্ছে। মিডিয়ার স্পটলাইট শুষে নিয়েছেন কিয়ারার বোন ঈশিতা আডবাণী (Ishita Advani)।

এর আগে কিয়ারা বহুবার ঈশিতার সাথে তাঁর ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এমনকি ভাইরাল হয়েছে তাঁদের শৈশবের ছবিও। তবে ঈশিতা বিনোদন জগতের সাথে যুক্ত নন। 1989 সালের 20 শে নভেম্বর জন্ম তাঁর। অর্থাৎ কিয়ারার তুলনায় মাত্র তিন বছরের ছোট ঈশিতা। মুম্বইয়ের গভর্নমেন্ট ল কলেজ থেকে স্নাতক হওয়ার পর ম্যাকগ্রিল ইউনিভার্সিটি থেকে তাঁর পড়াশোনা শেষ করেছেন ঈশিতা। পেশায় তিনি আইনজীবি হলেও মহাকাশ নিয়ে যথেষ্ট আগ্রহী কিয়ারার ছোট বোন। নিজেকে তিনি রকেট শিপ বিল্ডারও বলে থাকেন।

তবে স্পটলাই থেকে দূরে থাকতে পছন্দ করেন ঈশিতা। গত বছর 5 ই মার্চ সফল আইনজীবি কর্মা ভিভান (Karma Vivaan)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন তিনি। একই ল ফার্মে কাজ করার সূত্রে এই জুটির প্রেম ও পরিণয়। কিয়ারা তাঁর বোনের বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। শেয়ার করেছিলেন ঈশিতার ব্যাচেলরেট পার্টির ছবিও। ছবিগুলিতে অবশ্যই ঈশিতাকে আইনজীবির তুলনায় বলিউড তারকা মনে হচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ishita Advani (@ishitaadvani)

আপাতত সেজে উঠেছে সূর্যগড় প‍্যালেস হোটেল। 7 ই ফেব্রুয়ারি ঈশিতা দিদির বিয়ে নিয়ে ব্যস্ত থাকলেও মিডিয়ার নজর আদৌ এড়াতে পারবেন কি?

 

View this post on Instagram

 

A post shared by Ishita Advani (@ishitaadvani)

whatsapp logo