whatsapp channel

Adrit Roy: আদৃতের সাথে কৌশাম্বীর বিয়ে কি আদৌ হবে!

জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি'-র সেট থেকে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। শোনা গিয়েছিল, তাঁদের দুই পরিবারের সদস্যরা কেনাকাটাও শুরু করে দিয়েছেন। জানুয়ারি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-র সেট থেকে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। শোনা গিয়েছিল, তাঁদের দুই পরিবারের সদস্যরা কেনাকাটাও শুরু করে দিয়েছেন। জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। আদৃত এই প্রসঙ্গে মুখ না খুললেও কৌশাম্বী জানিয়েছিলেন, তিনি আপাতত কেরিয়ারে ফোকাস করছেন। বিয়ের পরিকল্পনা নেই তাঁর। এমনকি কৌশাম্বী মজা করে বলেন, তাঁর বিয়ে, অথচ তিনিই জানেন না। কিন্তু আবারও শোনা যাচ্ছে, তাঁদের বিয়েটা হচ্ছে। তবে জানুয়ারিতে নয়।

Advertisements

চলতি বছরের ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত ও কৌশাম্বী। তাঁদের ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে এই কথা সুনিশ্চিত করা হয়েছে। কিন্তু এখনও অবধি আদৃত বা কৌশাম্বী কোনোভাবেই এই প্রসঙ্গে কথা বলতে চাননি। তাঁদের সম্পর্ক বরাবর ছিল স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। এর আগে সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সাথে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন আদৃত। সুপ্রিয়াও বিনোদন জগতের সাথে যুক্ত। তবে তাঁর কাজ মূলতঃ ক্যামেরার পিছনে। এমনকি এই জুটির বাগদান হয়ে গিয়েছিল বলেও শোনা যাচ্ছিল। সামনে এসেছিল নির্ধারিত বিয়ের তারিখ। কিন্তু তা পেরিয়ে যাওয়ার পর আদৃত অস্বীকার করেছিলেন বিয়ের পরিকল্পনার কথা।

Advertisements

তবে এরপর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর সেটে আদৃতের সাথে কৌশাম্বীর সম্পর্কের সূত্রপাত হয়। এই ধারাবাহিকে আদৃতের দিদির চরিত্রে অভিনয় করতেন কৌশাম্বী। কিন্তু তাঁদের সম্পর্কের অফস্ক্রিন সমীকরণ অন্য হয়ে ওঠার কারণে আদৃত ও কৌশাম্বীকে যথেষ্ট ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কৌশাম্বী চুপ করে থাকলেও আদৃত সমালোচনার উত্তর দিয়েছিলেন। তবে গত বছর আদৃতের জন্মদিনে তাঁর সাথে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সম্পর্কে একরকম সীলমোহর দিয়েছিলেন কৌশাম্বী।

Advertisements

আদৃতের সাথে কৌশাম্বী নববর্ষ উদযাপন করেছেন। সেই ছবিও ভাইরাল হয়েছে তাঁদের ফ্যান পেজ থেকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo
Advertisements